বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeখেলাধুলাটাঙ্গাইলে মাশরাফিকে দেখতে পুলিশি বাধা পেরিয়ে স্ট্রেজে পাগল ভক্ত

টাঙ্গাইলে মাশরাফিকে দেখতে পুলিশি বাধা পেরিয়ে স্ট্রেজে পাগল ভক্ত

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের ধনবাড়ীতে তারুণ্যের হাট সংঘঠনের ১৫ বছর পূর্তি অনুষ্ঠান মাতিয়ে গেলেন মাশরাফি বিন মুর্তুজা ।

আজ শুক্রবার বিকেলে ধনবাড়ী ডিগ্রি কলেজ মাঠে হাজারো দর্শক মাতিয়ে রাখেন তিনি। অনুষ্ঠানে প্রধান আলোচক মাশরাফি বিন মর্তুজার চলে যাওয়ার কথা শুনেই এক পাগল ভক্ত পুলিশি বাধা পেরিয়ে স্ট্রেজে লাফিয়ে উঠে মাশরাফিকে জরিয়ে ধরার চেষ্ঠা করে।এসময় পুলিশ ও সংঘটনের কর্মীরা তাকে বাধা দেয়ার চেষ্টা করলে মাশরাফি তার এই পাগল ভক্তকে বুকে জরিয়ে নেয়। সংঘঠনটির ১৫ বছর পূর্তি অনুষ্ঠানে জাতীয় ক্রিকেট দলের ওয়ান্ডের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা প্রধান আলোচক হিসেবে উপস্থিত থেকে ধনবাড়ী বাসীকে আনন্দে মাতিয়ে রাখেন।

এসময় মুক্তিযোদ্ধা ও শিক্ষকদের মাঝে সম্মাননা স্বারক তুলে দেওয়া হয় ও ২ জন প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়। এসময় মাশরাফিকে নিয়ে গান,বিভিন্ন কুইজ ও মাশরাফিকে প্রশ্ন করার অায়োজন করা হয়। মাশরাফিকে করা এক প্রশ্নের উত্তরে তিনি বলেন,আমার স্ত্রী আমাকে সব ধরনের সহয়োগিতা করে থাকে। খেলতে গেলেতো অালাদা ভাবে প্রস্ততি নিতে হয়। কিন্তু সে খেলা কম দেখে।আমি বাসায় থাকলে খেলা নিয়ে কোন কথা বলেনা। আরেক প্রশ্নের জবাবে মাশরাফি বলেন,আমরাতো বিভিন্ন সময় পুলিশকে দোষ দিয়ে থাকি।আমরা যদি আমাদের চার দিকে খেয়াল রাখি,তাহলে থানার কাজ অনেক কমে যাবে।

এসময় উপস্থিত ছিলেন, ধনবাড়ী উপজেলা চেয়ারম্যান ফরিদ, পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, মুক্তিযোদ্ধা সহ তারুণ্যের হাট সংগঠনের সদস্যরা । পরে চলে যাওয়ার সময় সাধারণ লোকসহ পুলিশ সদস্যরাও সেলফি তুলতে ব্যাস্ত হয়ে পড়েন।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -