বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইলে মিছিলে হামলা, তিন যুবলীগ নেতা গুলিবিদ্ধ

টাঙ্গাইলে মিছিলে হামলা, তিন যুবলীগ নেতা গুলিবিদ্ধ

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইল-৫ (সদর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর নৌকা প্রতীকে মিছিলে কর্মী-সমর্থকদের উপর হামলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় নৌকার সমর্থক ও তিন যুবলীগ নেতা গুলিবিদ্ধ হয়েছে। রবিবার (২৪ ডিসেম্বর) রাত ১১টার দিকে টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল ইউনিয়নে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন- বাঘিল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, যুবলীগের নেতা এমদাদুল ও সিয়াম। তাদের মধ্যে রোকনের অবস্থা আশঙ্কাজনক।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার বিপ্লব বলেন, বাঘিল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, কর্মী সিয়াম ও এমদাদুল এরা তিনজন চিকিৎসাধীন রয়েছেন। এদের মধ্যে রোকনের অবস্থা আশঙ্কাজনক।
আমার ধারণা আমাদের প্রতিপক্ষ স্বতন্ত্র ঈগলের কর্মী-সমর্থকরা এ ঘটনা ঘটিয়েছে।

আওয়ামী লীগের মনোনীত (নৌকা) প্রতীকের প্রার্থী এডভোকেট মামুনুর অর রশিদ বলেন, গত রবিবার রাতে বাঘিল এলাকায় নৌকার পক্ষে আমার সমর্থকরা মিছিল বের করেন। এসময় স্বতন্ত্র প্রার্থী ছানোয়ার হোসেনের সমর্থকরা মিছিলে অতর্কিত গুলি চালান। এতে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকসহ তিনজন গুলিবিদ্ধ হন। তাদের টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও বলেন, দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নিশ্চিত করার জন্য তিনি জেলা রিটার্নিং কর্মকর্তা ও আইনশৃঙ্খলার বাহিনীদের কাছে অনুরোধ জানাচ্ছি।

টাঙ্গাইল সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন জানান, এ ঘটনায় স্বতন্ত্র (ঈগল) প্রতীকের প্রার্থীর দুই সমর্থককে গ্রেফতার করা হয়েছে। আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। তদন্ত চলছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -