সোমবার, এপ্রিল ১৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইলে রামদা ও ছোড়াসহ যুবক গ্রেফতার

টাঙ্গাইলে রামদা ও ছোড়াসহ যুবক গ্রেফতার

নিউজ টাঙ্গাইল ডেস্ক : টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার পাথরাইল বটতলা চৌরাস্তা থেকে একটি রামদা ও দুইটি ছোড়াসহ মো. মাজেদুল ইসলাম নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। মো. মাজেদুল ইসলাম টাঙ্গাইল সদর উপজেলার রাঙ্গাচিড়া গ্রামের মৃত রহিম মন্ডল ওরফে পাঞ্জু মন্ডলের ছেলে।

টাঙ্গাইলের র‌্যাব-১২এর ৩নং কোম্পানীর কমান্ডার মেজর মোহাম্মদ রবিউল ইসলাম জানান, বৃহস্পতিবার(১ ফেব্রুয়ারি) রাতে র‌্যাবের একটি অভিযানিক দল গোপণ সংবাদের ভিত্তিতে পাথরাইল বটতলা চৌরাস্তায় অভিযান চালায়। এ সময় মো. মাজেদুল ইসলামকে গ্রেফতার করা হয়। পরে তার দেহ তল্লাশী করে একটি রামদা ও দুইটি ধারালো ছোড়া উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মো. মাজেদুল ইসলাম দীর্ঘদিন ধরে দেলদুয়ার উপজেলাসহ বিভিন্ন এলাকায় ডাকাতি, ছিনতাই, খুন ইত্যাদি ছাড়াও বিভিন্ন প্রকার অপরাধমূলক কর্মকান্ড করছিল। বাহামভুক্ত লোকজনের সহায়তায় অবৈধভাবে আধিপত্য বিস্তার, সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনার মাধ্যমে চাঁদাবাজি, ছিনতাই ও লোকজনকে ভয়-ভীতি, হুমকিসহ নানা অপরাধমূলক কর্মকান্ডে দেশীয় অস্ত্র ব্যবহার করে আসছিল। তার বিরুদ্ধে র‌্যাব-১২এর সিপিসি-৩ এর পুলিশ পরিদর্শক মো. সবুজ মিয়া বাদি হয়ে দেলদুয়ার থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -