শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইলে লাশ উদ্ধার

টাঙ্গাইলে লাশ উদ্ধার

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের নাগরপুরে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে উপজেলার সুদামপাড়া গ্রামের মোনায়েম খানের সরিষা ক্ষেতে ঐ ব্যক্তির মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় জনতা পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। নিহতর নাম মজনু মিয়া (৫২)। সে পার্শবর্তী বাঘের বাড়ী গ্রামের তমিজ উদ্দিনের ছেলে। পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে রবিবার দিবাগত রাতে মজনু মিয়াসহ একটি সংঘবদ্ধ দল সুদামপাড়া গ্রামে সীমানা পিলার চুরি করতে গেলে জনগনের ধাওয়ায় তার মৃত্যু হয়েছে। জানা যায়, রবিবার দিবাগত রাতে মজনু মিয়াসহ একটি সংঘবদ্ধ দল সুদামপাড়া গ্রামে সীমানা পিলার চুরি করতে যায়। এসময় এলাকাবাসী তাদেরকে ধাওয়া দিয়ে সংঘবদ্ধ চক্রের দুজনকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

আটককৃতরা হচ্ছে, টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার এলাসিন গ্রামের মৃত. আব্দুল ভূইয়ার ছেলে জামাল ভূইয়া (৭২), জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার পারপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে শাহাল মিয়া (৫১)। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাঘের বাড়ী গ্রামের তমিজ উদ্দিনের ছেলে মোঃ মজনু মিয়া, জামাল ভূইয়া ও শাহাল মিয়াসহ ৭/৮ জনের একটি দল রবিবার দিবাগত রাতে উপজেলার সুদামপাড়া গ্রামে সীমানা পিলার চুরি করতে যায়। ওই গ্রামের কবরস্থানের পূর্বপাশের চকে অবস্থিত সীমানা পিলারটি মাটি খুরে তুলতে থাকে। এ সময় এলাকাবাসী টের পেয়ে সংঘবদ্ধ হয়ে তাদের ধাওয়া করে।

এলাকাবাসীর ধাওয়ায় সবাই পালাতে সক্ষম হলেও জামাল ভূইয়া, শাহাল মিয়া জনতার হাতে আটক হয়। ওই রাতেই আটক দুইজনকে পুলিশের হাতে সোপর্দ করে এলাকাবাসী। পরদিন সকালে সুদামপাড়া গ্রামের মোনায়েম খানের সরিষা ক্ষেতে মজনু মিয়ার মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় জনতা। পরে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। এ ব্যাপারে নাগপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট ও অধিকতর তদন্ত করে মৃত্যুর মুল রহস্য জানা যাবে।……

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -