রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইলে শিক্ষকদের প্রতীকি অণশন

টাঙ্গাইলে শিক্ষকদের প্রতীকি অণশন

 আশিকুর রহমান : সমগ্র বেসরকারী শিক্ষা ব্যবস্থাকে জাতীয়করণের দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে টাঙ্গাইলে প্রতীকি অণশন কর্মসূচী পালন করেছে শিক্ষক-কর্মচারী ঐক্যজোট। বেসরকারী কলেজ, স্কুল ও মাদ্রাসার শিক্ষক কর্মচারীদের চাকুরী জাতীয় করনের দাবীতে বৃহস্পতিবার দুপুরে স্থানীয় শহীদ মিনারে দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত ঘন্টাব্যাপী এ অণশন কর্মসুচী পালন করেন শিক্ষক-কর্মচারীবৃন্দ। শিক্ষক-কর্মচারী ঐক্যজোট টাঙ্গাইল জেলা শাখা আয়োজিত অণশন কর্মসুচীতে সংগঠনের সভাপতি অধ্যাপক ইউসুব আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কলেজ শিক্ষক সমিতির যুগ্ম-মহা সচিব একেএম আব্দুল আওয়াল, শিক্ষক-কর্মচারী ঐক্যজোট এর সাধারন সম্পাদক সুভাষ চন্দ্র সরকার প্রমূখ।

এসময় কর্মসূচী থেকে শিক্ষক নেতৃবৃন্দ বলেন, আগামী ১৮ই মার্চের মধ্যে জাতীয় করনের দাবী মেনে না নেয়া হলে ১৯ তারিখের মধ্যে ঢাকায় মহা সমাবেশের মাধ্যমে দাবী আদায় করা হবে। অণশন কর্মসূচী থেকে ঢাকার মহাসমাবেশকে সফল করারও আহবান জানানো হয়। অণশন শেষে শিক্ষকদের দাবীর সাথে একাত্ততা পোষন করে জুস পান করিয়ে অণশন ভাঙ্গান টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদ।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -