রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইলে সরকারি চাকুরিতে বয়সসীমা ৩৫ করনের দাবিতে মানববন্ধন ও সমাবেশ

টাঙ্গাইলে সরকারি চাকুরিতে বয়সসীমা ৩৫ করনের দাবিতে মানববন্ধন ও সমাবেশ

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলে সরকারি চাকুরিতে বয়সসীমা সাধারন ছাত্রদের নূন্যতম ৩৫ করনের দাবিতে মানববন্ধন ও পথ সভার আয়োজন করে। শনিবার সকালে প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধনের আয়োজন করে টাঙ্গাইল জেলা ছাত্র পরিষদ কমিটি। আয়োজিত টাঙ্গাইল জেলা ছাত্র পরিষদ কমিটির সভাপতি মো. এনামুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা ছাত্র পরিষদ কমিটির সাধারন সম্পাদক মো. জোবায়ের হোসেন, আব্দুস সাত্তার মিয়া, জমির উদ্দিন, হ্যাপি আক্তার, মির্জা রঞ্জু, আনোয়ার হোসেন, ফিরোজ, শহিদ বেগ, মনির হোসেন, মাইন হোসেন, তারেক, সুফিয়া আক্তার, জাকির প্রমুখ। পরে মানববন্ধন শেষে প্রেস ক্লাবের সামনে থেকে র‌্যালী যোগে স্থানীয় শহীদ মিনারে গিয়ে সমাপ্ত করেন।
এসময় বক্তরা বলেন বর্তমান রাষ্টপতি স্পিকার থাকাকালীন অবস্থায় ৩১ জানুয়ারি ২০১২ সালে মহান জাতীয় সংসদে চাকুরিতে আবেদনর বয়সসীমা সাধারনদের ৩৫ বছরে উন্নীত করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করে। কিন্তু দীর্ঘ ছয় বছরেও দাবীটি বস্তবায়ন হয় নি, যা কিনা খুবই দুঃজনক।

বক্তরা আরো বলেন একজন মানুষের বয়সসীমা তার যোগ্যতার মাপকাঠী হতে পারেনা। যোগ্যতা নিরুপনের জন্য পরীক্ষা আছে। তাই চাকরিতে নিয়োগ হওয়া উচিত, বর্তমান বাংলাদেশের মানুষের গড় আয়ু ৭২ বছর হলে চাকরিতে প্রবেশের বয়সসিমা এখনও অপরিবর্তিত হয়ে গিয়েছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -