শনিবার, মার্চ ২, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইল সদরটাঙ্গাইলে সেনাবাহিনীতে ভুয়া চাকরি প্রদান করার প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার

টাঙ্গাইলে সেনাবাহিনীতে ভুয়া চাকরি প্রদান করার প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইলে বাংলাদেশ সেনাবাহিনীতে ভুয়া চাকরি প্রদান করার প্রতারক চক্রের ২ সদস্যকে গ্রেফতার করছে র‌্যাব-১২ এর সদস্যরা।

শনিবার বিকেলে সদর উপজেলার চরপাড়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বুধিরপাড়া এলাকার এছার আলীর ছেলে শাহিনুর রহমান (২৭) এবং নাগরপুর উপজেলার খাস শাহজানী এলাকার এস এম নুরুল ইসলামের ছেলে শামীম আল মামুন (৩৫)।

এসময় তাদের কাছ থেকে সেনাবাহিনীর পরিচয়পত্র ১টি, সেনাবাহিনীর পোষাক পরিহিত পাসপোর্ট সাইজের ছবি তিন কপি, ছুটির সনদপত্র ১টি, ট্রাষ্ট ব্যাংক লি. এর ব্লাংক চেক ৩ টি, ডাচ বাংলা ব্যাংক লি. এর ব্লাংক চেক ১ টি, মোবাইল ফোন ২টি উদ্ধার করা হয়।

শনিবার সন্ধ্যা ৭টার দিকে র‌্যাব-১২, সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার রবিউল ইসলাম এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

কোম্পানী কমান্ডার রবিউল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল চরপাড়া এলাকায় হানিফের বাড়িতে অভিযান চালায়। এ সময় দুইজনকে গ্রেফতার করা হয় এবং ১জন পালিয়ে যায়। পরে তাদের কাছ থেকে সেনাবাহিনীর লগো সংযুক্ত ফাইল ১টি, সেনাবাহিনীর চাকরি যোগদানের নিয়োগপত্র ১টি, সেনাবাহিনীর পরিচয়পত্র ১টি, সেনাবাহিনীর পোষাক পরিহিত পাসপোর্ট সাইজের ছবি তিন কপি, ছুটির সনদপত্র ১টি, ট্রাষ্ট ব্যাংক লি. এর ব্লাংক চেক ৩টি, ডাচ বাংলা ব্যাংক লি. এর এর ব্লাংক চেক ১টি, মোবাইল ফোন ২টি উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, গ্রেফতাররা জিজ্ঞাসাবাদে জানায় যে, পলাতক লিটনের ছত্রছায়ায় তারা বিভিন্ন ব্যক্তিদের নিকট হতে সেনাবাহিনীর চাকরি দেওয়ার কথা বলে বিভিন্নভাবে টাকা আত্মসাৎ করে থাকে। দীর্ঘদির দরে তারা এ ধরনের কাজ করে আসছে। সেনাবাহিনীতে ভূয়া চাকরি প্রদান করার প্রতারক চক্রের সক্রিয় সদস্য।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -