মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাবাসাইলটাঙ্গাইলে ১৫০ পিচ শাল গজারি গাছসহ ৭ জন আটক

টাঙ্গাইলে ১৫০ পিচ শাল গজারি গাছসহ ৭ জন আটক

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইলে ১৫০ পিচ শাল গজারি গাছ ভর্তি ট্রাক ও প্রাইভেটকারসহ ৭ জনকে আটক করেছে টাঙ্গাইল বন বিভাগের কর্মকর্তারা।

বুধবার ভোরে সদর উপজেলার করটিয়া ফরিয়া সিনেমা হলের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন সখীপুর থানার ঢনঢনিয়া গ্রামের মৃত আ. গফুর মিয়ার ছেলে রিপন হাজী (৫০), বেতুয়া গ্রামের মৃত ওয়াজেদ আলীর ছেলে আ. হামিদ (৫০), কচুয়া গ্রামের মৃত মফিজ খানের ছেলে জুলহাস খান (৪৫), কামাল হোসেনের ছেলে সিরাজ (২৮), আব্দুল মালেকের ছেলে শফিকুল (২৫), বাসাইল উপজেলার ফুলকি গ্রামের রতন দাসের ছেলে দীপক দাস (৩০), নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার এনায়েত নগর গ্রামের মৃত সুলতান খানের ছেলে অহিদুল ইসলাম (৩৮)।

এ বিষয়ে টাঙ্গাইল হেড কোয়ার্টারস রেঞ্জার নেছার উদ্দিন ভূইয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতারকৃত আসামীদের করটিয়া থেকে আটক করে এবং একটি ট্রাক (নং- ঢাকা-মেট্রো-ট-২২-৩৩২৮) ও একটি প্রাইভেটকার (নং- ঢাকা-মেট্রো- গ-২৮-৪৬১৪) জব্দ করা হয়।

এ প্রসঙ্গে বিভাগীয় বন কর্মকর্তা হারুন-অর-রশিদ খান বুধবার সকালে সাংবাদিকদের জানান, ৭ জন আসামীকে গ্রেফতার করে ট্রাক ও প্রাইভেটকার জব্দ করে নিয়মিত মামলা রুজু করে কোর্টে প্রেরণ করা হয়েছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -