রবিবার, মে ১৯, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইলে ৪ খুনসহ ডাকাতি ও অস্ত্র আসামি মজনু র‌্যাবের হাতে গ্রেফতার

টাঙ্গাইলে ৪ খুনসহ ডাকাতি ও অস্ত্র আসামি মজনু র‌্যাবের হাতে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলে ৪ খুনসহ ডাকাতি ও অস্ত্র মামলার ওয়ারেন্টভুক্ত আসামি মো. মজনু মিয়াকে (৪২) গ্রেফতার করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, টাঙ্গাইল ক্যাম্পের সদস্যরা। গ্রেফতারকৃত মজনু মিয়া টাঙ্গাইল সদর উপজেলার খোর্দ্দ যোগনী গ্রামের আয়নাল হকের ছেলে।

শুক্রবার (৩ মার্চ) সন্ধ্যায় র‌্যাব-১৪, সিপিসি-৩, টাঙ্গাইলের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এ তথ্য নিশ্চিত করেছেন। এরআগে ভোরে ঢাকা মহানগরীর যাত্রাবাড়ী থানাধীন সায়দাবাদ এলাকা তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১৪, সিপিসি-৩, টাঙ্গাইল এর
কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার
রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, টাঙ্গাইলের চারটি খুনসহ ডাকাতি ও অস্ত্র মামলার ওয়ারেন্টভুক্ত আসামি মজনু মিয়া পরিচয় গোপন করে দীর্ঘদিন ধরে পলাতক ছিল।

মজনু মিয়া বিভিন্ন সময়ে চাঁদাবাজিসহ, সন্ত্রাসী নাশকতা, খুন, অপহরণ, ধর্ষণসহ নানাবিধ অপরাধে জড়িত ছিল। এছাড়াও চারটটি হত্যা মামলাসহ একটি ডাকাতি এবং একটি অস্ত্র মামলার অভিযুক্ত। মামলা গুলোতে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি রয়েছে।

তিনি আরও জানান, পরে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি অভিযানিক দল আজ ভোরে ঢাকা মহানগরীর সায়দাবাদ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। আসামী মজনুকে আদালতে সোপর্দ করার নিমিত্তে টাঙ্গাইল সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -