রবিবার, জুলাই ১৪, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল গ্রেফতার

টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবালকে গ্রেফতার করা হয়েছে। মারামারি ও বিস্ফোরণ মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে টাঙ্গাইল সদর থানা পুলিশ। বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিকালে টাঙ্গাইল পৌর শহরের বেপারীপাড়া এতিমখানা রোড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সন্ধ্যায় টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া এ বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি বিশেষ টিম অভিযান চালিয়ে বৃহস্পতিবার বিকালে টাঙ্গাইল পৌর শহরের বেপারীপাড়া এলাকা থেকে জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফরহাদ ইকবালকে গ্রেফতার করা হয়েছে। তাকে টাঙ্গাইল আদালতে পাঠানো হবে।

তিনি আরও জানান, গত ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির মহাসমাবেশে মারামারি, বিষ্ফোরক, নাশকতা ও পুলিশ হত্যা মামলার এজাহার নামীয় আসামি তিনি। এছাড়াও তার বিরুদ্ধে পূর্বে আরও মামলা রয়েছে।

টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি হাসানুজ্জামিল শাহীন বলেন, উদ্দেশ্য প্রণোদিত মিথ্যা ও হয়রানিমূলক মামলায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবালকে গ্রেফতার করেছে পুলিশ। এই গ্রেফতারের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে অবিলম্বে মুক্তি দাবি করছি।

গত ২৯ অক্টোবর থেকে ৪ নভেম্বর পর্যন্ত জেলার বিভিন্ন থানায় ৬টি মামলায় ১৯৪ বিএনপির নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫০০ জনকে আসামি করা হয়েছে। গত ২৮ অক্টোবর থেকে এ পর্যন্ত এ সব মামলায় গ্রেফতার হয়েছেন ১৬৬ জন। তারা এখন টাঙ্গাইল জেল হাজতে রয়েছেন।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -