মঙ্গলবার, মে ২১, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইল সদরটাঙ্গাইল শহরে বাংলাদেশ পুলিশ লেখা লাশের ব্যাগ উদ্ধার

টাঙ্গাইল শহরে বাংলাদেশ পুলিশ লেখা লাশের ব্যাগ উদ্ধার

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইল শহরের কলেজ পাড়ায় মহিষখোলা সড়কের শামীম কাউন্সিলরের বাড়ির পাশে ও মাস্টার ভিলার সামনে আজ সকাল সাড়ে ১১টার দিকে বাংলাদেশ পুলিশ লেখা লাশের একটি ব্যাগ ফেলে যায় অজ্ঞাতরা। পরে এলাকাবাসি লাশের ব্যাগ দেখে এবং ব্যাগ থেকে দুর্গন্ধ বের হওয়ায় আতংক ছড়িয়ে পড়ে। পরে ঘটনাটি সারা শহরে আতংক সৃষ্টি করে।

উক্ত ব্যাগের ভিতর থেকে একটি মোড়ানো তালাই ও কিছু কাপড়, ন্যাকরা বের হয়ে আসে, কোন লাশ ছিল না।এসময় ঘটনাস্থলে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক সাংবাদিকরা উপস্থিত হন। এ খবর পেয়ে টাঙ্গাইল মডেল থানার এসআই বাশার এর নের্তৃত্বে একটি টিম চলে আসে। তারা ব্যাগের আলামত নিতে থাকে।

টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান ঘটনাস্থলে এসে সবার সামনে উক্ত লাশের ব্যাগের চেইন খুললে সব খোলাসা হয়ে যায়। উক্ত ব্যাগের ভিতর থেকে একটি মোড়ানো তালাই ও কিছু কাপড়, ন্যাকরা বের হয়ে আসে।এদিকে এই ঘটনা সারা শহরে ছড়িয়ে পড়লে হাজার হাজার উৎসুক জনতা সেখানে ভীড় করে।

এই বিষয়ে এলাকাবাসি জানায়, একজন লাশের ব্যাগটি ফেলে দ্রুত সিএনজি অটোরিক্সায় উঠে চলে যায়।এদিকে টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান বলেন, শহরে পেনিক সৃষ্টির জন্য এই ঘটনা ঘটানো হয়েছে। এটি আতংক ছড়ানোর জন্য করেছে। আর লাশের মতো করে ব্যাগে বাংলাদেশ পুলিশ ওরাই লিখেছে। এই বিষয়ে সব এলাকাবাসিকে সজাগ ও সচেতন থাকতে হবে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -