শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইল শহর যানজট মুক্ত রাখতে অবৈধ স্থাপনা উচ্ছেদ

টাঙ্গাইল শহর যানজট মুক্ত রাখতে অবৈধ স্থাপনা উচ্ছেদ

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইল শহরের নতুন বাস টার্মিনাল এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। সরকারি সিদ্ধান্ত মোতাবেক ঈদ-উল ফিতরের আগে শহরে যানজটমুক্ত রাখতে এ বিশেষ অভিযান পরিচালনা করা হয়। মঙ্গলবার সকালে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) উদ্যোগে ও জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সহযোগিতায় এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নতুন বাস টার্মিনাল এলাকার আশ পাশের সকল অবৈধ ও ভ্রাম্যমান দোকান-পাট উচ্ছেদ করা হয়। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোশারফ হোসেন খান এর নেতৃত্বে উচ্ছেদ অভিযানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার আহাদুজ্জামান, সড়ক ও জনপদ অধিদপ্তরের প্রধান কর্মকর্তা ইমরান ফারহান সুমেল, বিআরটিএ সহকারি পরিচালক (ইঞ্জিনিয়ার) মোঃ আবু নাইম, ট্রাফিক ইন্সপেক্টর মোঃ রফিকুল ইসলাম, জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক তাবিব সহ প্রশাসনের কর্মকর্তারা অংশ নেন।
অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোশারফ হোসেন খান বলেন, ঈদ-উল ফিতর উপলক্ষে সরকারি সিদ্ধান্ত মোতাবেক শহরে যানজট মুক্ত রাখতে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হচ্ছে। উচ্ছেদ অভিযান ঈদ পর্যন্ত বিভিন্ন স্থানে চলমান থাকবে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -