রবিবার, মে ১৯, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাদেলদুয়ারদেলদুয়ারে লোডশেডিং এর তাড়নায় অতিষ্ঠ জনজীবন, বিপাকে পরীক্ষার্থীরা

দেলদুয়ারে লোডশেডিং এর তাড়নায় অতিষ্ঠ জনজীবন, বিপাকে পরীক্ষার্থীরা

 

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলায় গত এক মাস যাবত পল্লী বিদ্যুৎ এর লোডশেডং এর ভেল্কিবাজিতে অতিষ্ঠ হয়ে পড়েছে জনজীবন ।দিনের বেলায় যেমন-তেমন রাত্রী বেলায় ধৈর্যের সীমা ছাড়িয়ে যায়।
সারা দিন বিভিন্ন কাজ কর্মে মানুষ ব্যস্ত থাকেলেও রাত্রে একটু প্রশান্তি পেতে চায় সকলেই কিন্তু পল্লী বিদ্যুৎ এর এমন ভেল্কিবাজিতে তা যেন রীতিমতো অশান্তির কারণ হয়ে দাঁড়িয়েছে।সাধারণ মানুষের অভিযোগ সন্ধার আধার ঘনিয়ে আসতে না আসতেই বিদ্যুৎ উধাঁও আর আসতে আসতে রাত ৯ টা,তার পরও আবার থেবে থেকে বিরতি,আর এটা নাকি দেলদুয়ার পল্লী বিদুৎ এর রীতিমতো নিয়ম হয়ে দাড়িঁয়েছে।
এতে করে সবচেয়ে বেশি অসুবিধায় পড়েছে এইচ,এস,সি পরীক্ষাথীরা, যে সময় তারা পাঠ অনুশীলন করবে সেই সময়ে বিদ্যুৎ না থাকায় বিপাকে পড়েছে তারা। সম্প্রতি বিষটি সম্পর্কে এলাকাবাসী উপজেলা প্রশাসনকে জানালে সমস্যাটির সাময়িক সমাধান হলেও আবার রীতিমতো শুরু হয়েছে বিদ্যুৎ বিভাগের অত্যাচার। তাই দেলদুয়ারবাসী এ সমস্যা থেকে মুক্তির দাবী জানিয়েছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -