শনিবার, জুন ১৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাকালিহাতীদ্বিতীয় ধাপে উপজেলা নির্বাচন: টাঙ্গাইলে নার্গিস, আজাদ ও আরিফের জয়

দ্বিতীয় ধাপে উপজেলা নির্বাচন: টাঙ্গাইলে নার্গিস, আজাদ ও আরিফের জয়

নিজস্ব প্রতিবেদক: ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শান্তিপূর্ণভাবে দ্বিতীয় ধাপে টাঙ্গাইলে ৩ উপজেলা পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে। এই নির্বাচনে কালিহাতীতে সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য আব্দুল লতিফ সিদ্দিকীর ছোট ভাই এস এম সিদ্দিকী ওরফে আজাদ সিদ্দিকী, ভূঞাপুরে মোছা: নার্গিস বেগম এবং ঘাটাইলে আরিফ হোসেন বিপুল ভোটের ব্যবধানে বেসরকারিভাবে জয়লাভ করেছেন।

মঙ্গলবার (২১ মে) রাতে কালিহাতী, ভূঞাপুর ও ঘাটাইল উপজেলা নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত সংশ্লিষ্ট সহকারী রিটার্নিং কর্মকর্তা এই ফলাফল ঘোষণা করেন।

প্রাপ্ত ফলাফলে কালিহাতীতে সাবেক মন্ত্রী ও স্থানীয় এমপি আব্দুল লতিফ সিদ্দিকীর ছোট ভাই ও করটিয়া সরকারি সা’দত কলেজের সাবেক ভিপি এস এম সিদ্দিকী ওরফে আজাদ সিদ্দিকী (আনারস) ৫২ হাজার ৯১০ ভোট পেয়ে বিজয়ী হয়। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা (মোটরসাইকেল) প্রতীকে ৪৫ হাজার ৬৮৫ ভোট পেয়েছেন।

ভূঞাপুরে বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান মোছা: নার্গিস বেগম (দোয়াত কলম) প্রতীকে পেয়েছেন ৩০ হাজার ৩৬৪ ভোট। তিনি পুনরায় বিজয়ী হলেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আওয়ামী লীগ নেতা ফিরোজ চৌধুরী (হেলিকপ্টার) প্রতীকে ৫ হাজার ৮৩৯ ভোট পেয়েছেন।

ঘাটাইলে সাবেক ছাত্রনেতা আরিফ হোসেন (আনারস) ৫২ হাজার ৩১৫ ভোট পেয়ে বিজয়ী হয়। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লোকমান হোসেন (মোটরসাইকেল) ৪১ হাজার ৯৩৫ ভোট পেয়েছেন।

এরআগে শান্তিপূর্ণভাবে দ্বিতীয় ধাপে জেলার কালিহাতী, ভূঞাপুর ও ঘাটাইল তিন উপজেলা পরিষদ নির্বাচনে সকাল ৮টা থেকে বিরতিহীন বিকালে ৪টা পর্যন্ত চলে ভোটগ্রহণ। এই তিন উপজেলায় একজন নারী প্রার্থীসহ ১০ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

টাঙ্গাইলের সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মতিয়ুর রহমান বলেন, কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই জেলার তিনটি উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচন সুষ্ঠু-শান্তিপূর্ণ করতে তিন উপজেলায় ৭ প্লাটুন বিজিবিসহ পর্যাপ্ত সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছিল।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -