বুধবার, জুলাই ১৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাধনবাড়ীতে বাস চাপায় ২ জন নিহত

ধনবাড়ীতে বাস চাপায় ২ জন নিহত

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ধনবাড়ীতে বাস চাপায় ২ জন নিহত হয়েছেন।

বুধবার (২৪ জানুয়ারি) সন্ধার দিকে টাঙ্গাইল-জামালপুর জেলা আঞ্চলিক মহাসড়কের উপজেলার কয়পাড়া বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

নিহতরা হলেন- উপজেলার কবিরাজবাড়ী এলাকার খন্দকার আখেরুজ্জামান ফরহাদ ও মঠবাড়ী এলাকার ভ্যান চালক আব্দুল খালেক (৫৫)।

আহত হলের- ফরহাদ হোসেনের স্ত্রী শামছুন নাহার, একই উপজেলার আম্বাড়ীয়া গ্রামের তুলা মিয়া ও মঠবাড়ী গ্রামের মিজানুর রহমান (৫৬)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মাদারগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী রাজীব পরিবহন নামে একটি বাস সড়কের কয়াপাড়া পেট্রোল পাম্পের নিকট এসে ধনবাড়ীগামী ব্যাটারি চালিত অটোভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে ভ্যান চালক আব্দুল খালেক ও যাত্রী খন্দকার আখিরুজ্জামান ফরহাদ মারা যান। এতে আহত হয় আরও তিনজন। আহতদের মধ্যে শামছুন নাহরকেকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অন্যদের উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় ধনবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইদ্রিস হোসেন সত্যতা নিশ্চিত করেজানান, রাজীব পরিবহন বাসটিকে জব্দ করা হয়েছে। নিহতদের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। এছাড়াও আহতদের উন্নত চিকিৎসার হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -