রবিবার, মে ১৯, ২০২৪
Homeজাতীয়নবম ওয়েজবোর্ড বাস্তবায়নের কাজ ৮০ ভাগ শেষ : কাদের

নবম ওয়েজবোর্ড বাস্তবায়নের কাজ ৮০ ভাগ শেষ : কাদের

 

নিউজ টাঙ্গাইল ডেস্ক : সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রীর আন্তরিকতা ও নির্দেশনা মোতাবেক সাংবাদিকদের নবম ওয়েজ বোর্ডের কাজ এগিয়ে চলছে। ইতিমধ্যে নবম ওয়েজ বোর্ডের চেয়ারম্যান নিয়োগ দেয়াসহ ৮০ ভাগ কাজ সম্পন্ন হয়েছে। মালিক পক্ষসহ সকলের আন্তরিক সহযোগীতায় ওয়েজ বোর্ডের কাজ দ্রুত শেষ হয়ে যাবে বলেও আশা ব্যক্ত করেন।

বুধবার দুপুরে টাঙ্গাইল-ঢাকা- বঙ্গবন্ধু সেতু মহাসড়কের চার লেনের কাজ পরিদর্শনে এসে টাঙ্গাইলের রাবনা বাইপাসে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

এ সময় সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী আরো বলেন, এ বছর বর্ষা মৌসুমে প্রচন্ড বৃষ্টিপাতের কারনে সড়ক মহাসড়কগুলো খারাপ হয়ে গেছে। ঈদে সড়ক যোগাযোগ ব্যবস্থা সহনীয় পর্যায়ে রাখতে আগামী সাত থেকে দশ দিনের মধ্যে সড়ক বিভাগের অধীন সকল সড়ক-মহাসড়ক সংস্কার করে চলাচলের উপযোগী করার নির্দেশনা দেয়া হয়েছে। তা না হলে সংশ্লিষ্ট কতৃপক্ষের বিরুদ্ধে শাস্তিমুলক ব্যবস্থা নেয়া হবে বলে হুশিয়ারী দেন ওবায়দুল কাদের।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চারলেন প্রকল্পের কাজ দ্রুত এগিয়ে চলছে। নির্দিষ্ট সময়ের মধ্যেই প্রকল্পের কাজ শেষ হয়ে যাবে।

এসময় অন্যান্যের মধ্যে টাঙ্গাইল সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ ও সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -