বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Homeঅপরাধনাগরপুরে কর্মস্থলে দিনের পর দিন  অনুপস্থিত সমবায় কর্মকর্তা

নাগরপুরে কর্মস্থলে দিনের পর দিন  অনুপস্থিত সমবায় কর্মকর্তা

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুরে সমবায় কর্মকর্তা মোহাম্মদ ফয়েজ হোসেন এর খেয়াল-খুশিতে চলছে উপজেলা সমবায় অফিস। এতে সেবা নিতে আসা জনসাধারণ নানা ভাবে বিড়ম্বনার শিকার হচ্ছে। অসুস্থতার অজুহাত ও কর্মসূচি পরিদর্শনের নামে অধিকাংশ সময় কর্মস্থলে অনুপস্থিত থাকেন তিনি। গত ১৬ ই ডিসেম্বর জাতীয় দিবস পালনেও অনুপস্থিত ছিলেন অনিয়মিত এই সমবায় কর্মকর্তা। এছাড়াও ১৭ ও ১৮ ডিসেম্বর সরেজমিনে গিয়েও অফিস সময়ে অনুপস্থিত পাওয়া যায় তাকে। এমন অভিযোগ বিষয়ে নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রেজা মো. গোলাম মাসুম প্রধান বলেন, সমবায় অফিস নিয়ে আমি নিজেও বিব্রত। এই অফিস সরাসরি জনসাধারণে সেবা প্রদানের সাথে সংশ্লিষ্ট বিধায় সবসময় এই অফিসের চলমান কার্যক্রম আমাদের প্রয়োজন। অথচ কর্মস্থলে সমবায় কর্মকর্তার উপস্থিতি সন্তোষজনক নয়। গত ১৬ ই ডিসেম্বর গুরুত্বপূর্ণ জাতীয় দিবসেও তিনি অনুপস্থিত ছিলেন। এটি মোটেও কাম্য নয়। ফলে আমি উপজেলা প্রশাসনের সমন্বয়ক কর্মকর্তা হিসেবে তাকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছি। এছাড়াও ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানিয়েছি। পরবর্তীতে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে নাগরপুর উপজেলা সমবায় কর্মকর্তা মোহাম্মদ ফয়েজ হোসেন মিউজ টাঙ্গাইলকে বলেন, ১৬ ই ডিসেম্বর বিজয় দিবস পালন উপলক্ষে করা কোনো কমিটিতে আমাকে রাখা হয় নাই। সেইদিন আমার উপস্থিত থাকা গুরুত্বপূর্ণ না বিধায় ছিলাম না অফিসে। এছাড়াও আমি অসুস্থ থাকায় কয়েকদিন অফিসে অনুপস্থিত ছিলাম। ছুটি সংক্রান্ত কাগজ ই-মেইলে যথাযথ কর্তৃপক্ষকে প্রেরণ করেছি।

উল্লেখ্য, সমবায় কর্মকর্তা ছুটি সংক্রান্ত ও যথাযথ তারিখের চিকিৎসা ব্যবস্থাপত্র সহ অন্যান্য কোনো কাগজপত্র প্রদর্শন করতে সক্ষম হয়নি।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -