সোমবার, মে ২৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলানাগরপুরে গণহত্যা দিবসে উপজেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধাদের শ্রদ্ধাঞ্জলি

নাগরপুরে গণহত্যা দিবসে উপজেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধাদের শ্রদ্ধাঞ্জলি

 

এম সাইফুল ইসলাম শাফলু :
টাঙ্গাইলের নাগরপুরে গণহত্যা দিবস পালিত হয়েছে। বুধবার উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা ও এলাকাবাসীর আয়োজনে এ গণহত্যা দিবস পালন করা হয়। দিনভর নানা কর্মসূচির মধ্য দিয়ে শোকাবহ এ গণহত্যা দিবস পালন করা হয়। স্বরণ সভায় নাগরপুর মুক্তিযোদ্বা সংসদ এর সাবেক কমান্ডার সুজায়েত হোসেনের সভাপতিত্বে নাগরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমা শাহিন, উপজেলা ভাইস চেয়ারম্যান (মহিলা) জিয়াসমিন আক্তার জোসনা, মুক্তিযোদ্ধা গোলাম সরোয়ার ছানা, গয়হাটা ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান আসকর, বনগ্রাম শহীদ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: ফজলুর রহমানসহ মুক্তিযুদ্ধে নিহত শহীদ পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন ।
উল্ল্যেখ, ১৯৭১ সালের ২৫ অক্টোবর কালরাতে পাক হানাদার বাহীনি টাঙ্গাইলের নাগরপুর উপজেলার বনগ্রাম ও রসুলপুরে ৭২ জন মুক্তিযোদ্ধা ও নিরীহ গ্রামবাসীসহ ১২০ জনকে নৃশংসভাবে হত্যা ও বহু ঘর-বাড়ি জ¦ালিয়ে দেয়। সেই থেকে প্রতিবছর এই দিনে উপজেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের লোকজন শ্রদ্ধাভরে স্বরণ করেন জাতীর শ্রেষ্ঠ সন্তানদের।

 

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -