বুধবার, জুলাই ১৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলানাগরপুরে প্রবাসী স্ত্রীর লাশ পড়েছিল বিছানায়, স্কুলপড়ুয়া মেয়ে নিখোঁজ

নাগরপুরে প্রবাসী স্ত্রীর লাশ পড়েছিল বিছানায়, স্কুলপড়ুয়া মেয়ে নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের নাগরপুরে শাহনাজ আক্তার (৩০) নামে এক প্রবাসী স্ত্রী (নারীর) লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২ জুলাই) বিকেলে নাগরপুর পৌর শহরের কলেজ পাড়া গ্রামের শাহনাজের নিজ বাড়ি থেকে লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় শাহনাজ আক্তারের স্কুল পড়ুয়া মেয়ে নিখোঁজ রয়েছে। তাকে উদ্ধারে কাজ করছে পুলিশ।

নাগরপুর থানার পরির্দশক (তদন্ত) হাসান জাহিদ সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

শাহনাজ আক্তারের বাবা আব্দুল বাতেন জানান, আমার মেয়ের জামাই অনেক বছর ধরে বিদেশ থাকে। তার দুই ছেলে ও এক মেয়ে। তারমধ্যে এক ছেলে বিদেশে থাকে। অপর ছেলে ঢাকায় চাকরি করে। মেয়ে স্থানীয় একটি বিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়াশোনা করে। শাহনাজ তার মেয়েকে নিয়ে উপজেলা সদরের কলেজপাড়া নিজ বাসায় বসবাস করত।

তিনি আরও বলেন, কিভাবে এই মৃত্যুর ঘটনা ঘটল কিছুই বুঝতে পারছি না। বিকেলে মেয়ের সঙ্গে কথা হয়েছে। ফজরের নামাজের পর মেয়েকে ফোন দিয়ে আর পায়নি। দুপুরে মৃত্যুর খবর পাই। ঘটনার পর থেকে নাতনিও নিখোঁজ রয়েছে। তবে কেউ হত্যকাণ্ড ঘটিয়ে নাতনিকে তুলে নিয়ে গেছে বলে সন্দেহ হচ্ছে।

ওই বাসার ভারাটিয়া অপু আক্তার জানান, দুপুরে চারতলায় পানি আনতে গিয়ে দেখতে পাই চার তলার দরজা খোলা। শাহনাজ আপার লাশ খাটের ওপর পরে রয়েছে। তার মেয়ে রুমে নেই। পরে আমরা পুলিশকে খবর দেই। পুলিশ এসে লাশ উদ্ধার করে।

নাগরপুর থানার পরির্দশক (তদন্ত) হাসান জাহিদ সরকার জানান, খবর পেয়ে দুপুরে ওই নারীর লাশ উদ্বার করা হয়েছে। প্রাথমিক তদন্তে তার গলায় ফাঁস লাগানোর চিহ্ন পাওয়া গেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এছাড়া তার মেয়েটিকে উদ্ধারে চেষ্টা চলছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -