বুধবার, জুন ১৯, ২০২৪
Homeটাঙ্গাইল জেলানাগরপুরনাগরপুরে হাজী কল্যাণ মজলিসের মাহে রমজানের পবিত্রতা রক্ষার্থে শান্তিপূর্ণ র‍্যালি অনুষ্ঠিত 

নাগরপুরে হাজী কল্যাণ মজলিসের মাহে রমজানের পবিত্রতা রক্ষার্থে শান্তিপূর্ণ র‍্যালি অনুষ্ঠিত 

নাগরপুর প্রতিনিধিঃটাংগাইলের নাগরপুরে হাজী কল্যাণ মজলিসের উদ্যোগে মাহে রমজানের পবিত্রতা রক্ষার্থে শান্তিপূর্ণ র‍্যালি অনুষ্ঠিত হয়।

বুধবার(২২ মার্চ)বিকালে নাগরপুর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা চত্বর পর্যন্ত রমজানের পবিত্রতা রক্ষার্থে শান্তিপূর্ণ র‍্যালি হয় এর পর নাগরপুর সরকারী কলেজ গেটের সামনে সংক্ষিপ্ত আলোচনার মাধ্যমে সমাপ্তি হয়।

এ সময় নাগরপুর হাজী কল্যাণ মজলিসের নেত্ববৃন্দগণ বলেন-

রমজান মাস মহিমান্বিত বরকত ও কল্যাণের মাস। এই মাস পুণ্য অর্জনের শ্রেষ্ঠ মাস। এই মাসে যারা ভালো কাজ করবে তিনি সত্তর গুণ সওয়াব পাবেন।

বক্তরা আরও বলেন,রমজানের পবিত্রতা রক্ষার্থে সকলেই সচেতন থাকতে হবে। দিনের বেলা হোটেল রেস্তোরাঁ বন্ধ রাখতে হবে। প্রকাশ্য ধুমপান বন্ধ করতে হবে। মুখে মন্দ ভাষা বলা থেকে বিরত রাখতে হবে।

এ সময় নাগরপুর হাজী কল্যাণ মজলিসের পক্ষে উপস্থিত ছিলেন আলহাজ্ব হযরত মাওলানা মো.রফিকুল ইসলাম,আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধা মো.সুজায়েত হোসেন ও আলহাজ্ব অধ্যাপক এম.এ.সালাম প্রমূখ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন হাফেজ রজব আলী,অধ্যাপক শামীম আল মামুন সেলিম,আহাম্মদ হোসেন, ডা.আব্দুল ওয়াহাবসহ নাগরপুরের সর্বস্তরের ইসলাম প্রিয় নাগরিকবৃন্দ।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -