বুধবার, জুলাই ১৭, ২০২৪
Homeদেশের খবরনারীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় ইমাম!

নারীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় ইমাম!

অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় নারীসহ এক ইমামকে হাতেনাতে আটক করেছে এলাকাবাসি। রবিবার (৯ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টার দিকে ভোলার চরফ্যাসন উপজেলার আবদুল্লাহপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড এলাকার একটি বাসা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- আবদুল্লাহপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ও আদর্শ দেওয়ান চৌমুহনী জামে মসজিদের বর্তমান ইমাম আঃ আজিজ (৫৬)। এবং ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা স্বামী পরিত্যক্তা ও তিন সন্তানের জননী মোছা. হাওয়ানুর (৪৫)।

স্থানীয়রা জানিয়েছেন, আটক ইমাম দুই সন্তানের জনক এবং তার স্ত্রীও রয়েছে। আর হাওয়ানুর স্বামী পরিত্যক্তা ও তিন সন্তানের জননী।

ঘটনাস্থল থেকে আপত্তিকর অবস্থায় আটক করার পর স্থানীয়রা দুইজনকেই পাশ্ববর্তী আবদুল্লাহপুর ৮ নম্বর ওয়ার্ড এলাকার আঃ হান্নান কাজীর বাড়িতে নিয়ে যায়। পরে পুলিশ এসে দুজনকে আটক করে থানায় নিয়ে যায়।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে চরফ্যাসন থানার উপ-পরিদর্শক (এসআই) আবু জাফর জানান, অন্তরঙ্গ অবস্থায় দুই জনকে এলাকাবাসি আটক করেছে এমন খবরে আমরা সেখানে যায়। পরে তাদেরকে ২৯০ ধারায় প্রসিকিউশন দাখিল করে আদালতে সোপর্দ করা হয়।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -