বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Homeখেলাধুলাপাকিস্তান আসছে সঠিক সময়ে, তবে যে কারণে মিরপুরে হবে না এই সিরিজ

পাকিস্তান আসছে সঠিক সময়ে, তবে যে কারণে মিরপুরে হবে না এই সিরিজ

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ মুখোমুখি হবে পাকিস্তান ও অস্ট্রেলিয়ার, এই খবর এখন ছড়িয়ে গেছে সর্বত্র। হ্যা, সিরিজ হবে কিন্তু তা শেরে-ই-বাংলা স্টেডিয়াম হচ্ছে না , এমনটাই জানিয়েছেন বিসিবি কর্মকর্তারা। স্টেডিয়াম সংস্কারের কাজ চলায় বাংলাদেশ-পাকিস্তান সিরিজ মিরপুরে হচ্ছে না। তবে অস্ট্রেলিয়া সফরের আগেই এ সংস্কার কাজ শেষ হবে বলে জানিয়েছে বিসিবি।

 

বিসিবি কর্মকর্তারা জানিয়েছেন, সূচি নির্ধারিত

 

 

হলেই ভেন্যু নির্দিষ্ট করা হবে। পাকিস্তান বাংলাদেশ সিরিজের ভেন্যু মিরপুর শেরে বাংলা নয়, এটা নিশ্চিত।

 

যদিও শেরে-ই-বাংলা স্টেডিয়াম সংস্কার জরুরি ছিলো এমন নয়। তবে ড্রেনেজ ব্যবস্থায় কিছুটা সমস্যা ছিলো। মাটির উপরিভাগ শক্ত হয়ে পড়ায় বৃষ্টির পানি সরতে দেরি হচ্ছিলো।  দ্রুতই নতুন মাটি বসানো হবে।  লাগানো হবে ঘাস।

 

জুন-জুলাইয়ের মধ্যে এসব কাজ শেষ হয়ে যাবে। তবে ঘাস বড় হওয়ার জন্য সময় দিতে হবে আরও বেশ কিছুদিন। জুলাইয়ে বাংলাদেশ সফরে আসার কথা রয়েছে পাকিস্তানের।  কিন্তু মাঠ প্রস্তুত না হওয়ায় অন্য ভেন্যুতে হবে সিরিজ।

 

পাকিস্তান সিরিজের পর অস্ট্রেলিয়া আসবে। তার আগেই মাঠ প্রস্তুত হয়ে যাবে। সবশেষ গত বছরের অক্টোবরে আন্তর্জাতিক ম্যাচ হয় হোম অব ক্রিকেটে। নতুনরূপ পাওয়া শের-ই-বাংলা আবারো মাতবে আন্তর্জাতিক ব্যস্ততায়।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -