শনিবার, জুলাই ১৩, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাফের ঢাকা-১৭’র মনোনয়ন তুললেন সিদ্দিক, সঙ্গে টাঙ্গাইল-১

ফের ঢাকা-১৭’র মনোনয়ন তুললেন সিদ্দিক, সঙ্গে টাঙ্গাইল-১

নিজস্ব প্রতিনিধিঃ ঢাকা-১৭ আসনের প্রার্থী হতে আবারও আওয়ামী লীগের মনোনয়ন ফরম তুললেন অভিনেতা সিদ্দিকুর রহমান। সোমবার দুপুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে অবস্থিত দলের কেন্দ্রীয় কার্যালয়ে গিয়ে তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

তবে শুধু ঢাকা-১৭ নয়, নিজের সংসদীয় এলাকা টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসনের জন্যও আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন ছোটপর্দার রম্য অভিনেতা সিদ্দিকুর রহমান।

এ সময় দোয়া চেয়ে সিদ্দিক বলেন, ‘আমার জন্য দোয়া করবেন। নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে চাইছি। যেই স্বপ্ন নিয়ে রাজনীতিতে আমার পদার্পণ, আল্লাহ যেন আমার সেই স্বপ্ন পূরণ করেন। আমি মানুষের জন্য কাজ করতে চাই।’

এর আগে গত ১৭ জুলাই অনুষ্ঠিত ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়ন ফরম কিনেছিলেন সিদ্দিক। তবে দল থেকে মনোনয়ন দেওয়া হয় মোহাম্মদ আলী আরাফাতকে। প্রয়াত নায়ক ফারুকের মৃত্যুতে আসনটি শূন্য হয়েছিল।

এছাড়া ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসন থেকেও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন সিদ্দিক। কিন্তু পাননি। সেবার ওই আসন থেকে আওয়ামী লীগ মনোনয়ন দেয় বর্তমান কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাককে।

হাল না ছাড়া সিদ্দিকের নজর এবার একসঙ্গে দুটি আসনের দিকে। কিছুদিন আগে এক সংবাদ সম্মেলনে সিদ্দিক জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে যে আসনের জন্য যোগ্য মনে করবেন, সেখান থেকেই তিনি নৌকার প্রার্থী হতে চান।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -