বুধবার, জুলাই ১৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাগোপালপুরবাংলাদেশ টেলিভিশনের তালিকাভুক্ত শিল্পী হলেন টাঙ্গাইলের রবি কিশোর

বাংলাদেশ টেলিভিশনের তালিকাভুক্ত শিল্পী হলেন টাঙ্গাইলের রবি কিশোর

নিজস্ব প্রতিবেদক: প্রকৃত নাম তার রবিউল ইসলাম। বাড়ি টাঙ্গাইলের গোপালপুর উপজেলার উত্তরমা ন্দিয়া গ্রামে। পারিবারিক আদি পেশা কৃষি। প্রয়াত প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোরের গান গেয়ে এলাকায় তিনি ইতোমধ্যে দারুন জনপ্রিয়তা অর্জন করেছেন। নিজের কণ্ঠের সঙ্গে মিল থাকায় এন্ড্রু কিশোর নিজেই রবিউলের নাম দেন রবি কিশোর।

রবি কিশোর অনেক প্রতিকূলতা পেরিয়ে অবশেষে বাংলাদেশ টেলিভিশনের আধুনিক গানের অডিশনে চুড়ান্তভাবে উত্তীর্ণ হয়ে সংগীত শিল্পী হিসেবে তালিকাভুক্ত হয়েছেন। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) বিকালে রবি কিশোর এ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি তালিকাভুক্ত সংগীত শিল্পী হওয়ায় তার ভক্তরা শুভেচ্ছা জানিয়েছে।

এরআগে রবি কিশোরের এক আবেদনের প্রেক্ষিতে গত ৬ জানুয়ারি সকাল ৯ টায় বাংলাদেশ টেলিভিশন ঢাকা কেন্দ্রে অনুষ্ঠিতব্য আধুনিক গানের অডিশনে তাকে আমন্ত্রণ জানানো হয়। পরে কয়েক দফা অডিশন দেওয়ার পর তাকে তালিকাভুক্ত সংগীত শিল্পী হিসেবে চূড়ান্তভাবে মনোনীত করে বাংলাদেশ টেলিভিশন কর্তৃপক্ষ।

এ প্রসঙ্গে প্লেব্যাক সম্রাট প্রয়াত এন্ড্রু কিশোরের শিষ্য রবি কিশোর বলেন- ‘আমি এক কৃষক পরিবারের সন্তান। অনেক প্রতিকূলতার পর অবশেষে আমাকে
বাংলাদেশ টেলিভিশন কর্তৃপক্ষ অডিশনের মাধ্যমে সংগীত শিল্পী হিসেবে চূড়ান্তভাবে মনোনীত করায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষসহ ভক্ত ও সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করছি।’

প্রসঙ্গ প্রকাশ- ২০১৩ সালের বাংলাদেশ আইডল রিয়ালিটি শো নামে এসএ টিভির একটি প্রোগামে প্লেব্যাক সম্রাট প্রয়াত এন্ড্রু কিশোর তার স্বাক্ষরিত
একটি মগ পুরস্কার দিয়ে ছিলেন। সর্বশেষ ২০১৯ সালের ১২ এপ্রিল ভূঞাপুর ইবরাহীম খাঁ সরকারি কলেজ মাঠে এক অনুষ্ঠানে রবি কিশোরকে শিষ্য হিসেবে স্বীকৃতি দেন।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -