রবিবার, মে ১৯, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাবাসাইলে শিক্ষার্থী কর্তৃক প্রধান শিক্ষক প্রহৃত

বাসাইলে শিক্ষার্থী কর্তৃক প্রধান শিক্ষক প্রহৃত

 

নিজস্ব প্রতিবেদক:

টাঙ্গাইলের বাসাইলে স্কুলের শিক্ষার্থীদের দ্বারা প্রধান শিক্ষক প্রহৃত হয়েছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার বাথুলীসাদী লাইলী বেগম উচ্চ বিদ্যালয়ে। পরে আহত প্রধান শিক্ষক আব্দুস সালামকে পুলিশ উদ্ধার করে ।

স্থানীয়রা জানায়, সোমবার ( ৭ আগস্ট) দুপুরের দিকে প্রায় ১৫দিন পর বাথুলীসাদী লাইলী বেগম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম বিদ্যালয়ে প্রবেশ করলে শিক্ষার্থীরা তাকে মারধর করে আহত করে। এসময় শিক্ষার্থীরা তার মোটরসাইকেলটিও পুড়িয়ে দেয়। আব্দুস সালাম ওই স্কুলে প্রধান শিক্ষক হিসেবে যোগদানের পর থেকেই তার বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ শোনা যাচ্ছিল। সম্প্রতি তার বিরুদ্ধে একজন শিক্ষার্থীকে বলৎকারের অভিযোগ উঠে। তারই জেরে শিক্ষার্থীরা ওই শিক্ষককে মারধর করে।

এর আগে গত ১৩ জুলাই সকালে শিক্ষার্থীরা ওই শিক্ষকের অপসারণ দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। পরে শিক্ষার্থীরা পরীক্ষা বর্জন করে শিক্ষার্থীরা বিদ্যালয় মাঠে অবস্থান নেয়। পরে বিদ্যালয়ের শিক্ষক ও স্থানীয়রা অভিযুক্তকে অপসারনের আশ্বাস দিলে শিক্ষার্থীরা পরীক্ষা দেয়।

এ ব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বাবুল আহমেদ বলেন, শিক্ষককে মারধরের ঘটনা শুনেই আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিক্ষুব্ধ শিক্ষার্থীরা অভিযুক্ত শিক্ষকের মোটরসাইকেল পুড়িয়ে দিয়েছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -