মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাবাসাইলবাসাইল পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ চলছে

বাসাইল পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ চলছে

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের বাসাইল পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। শান্তিপূর্ণভাবে শনিবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। বিরতিহীনভাবে চলবে বিকেল ৪টা পর্যন্ত। এ নির্বাচনে মেয়র পদে লড়ছেন তিনজন।

এরা হলেন- আওয়ামী লীগের প্রার্থী মুক্তিযোদ্ধা আব্দুর রহিম আহমেদ, বিএনপির এনামুল করিম অটল ও কৃষকশ্রমিক জনতা লীগের রাহাত হাসান টিপু। আওয়ামী লীগ, বিএনপি ও কৃষকশ্রমিক জনতা লীগের তিন প্রার্থীর মধ্যেই হাড্ডাহাড্ডি লড়াই হবে বলে ধারণা করছেন নির্বাচন বিশ্লেষকরা।

টাঙ্গাইল জেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ তাজুল ইসলাম বলেন, শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শুরু হয়েছে। আশা করছি সুষ্ঠুভাবেই নির্বাচন শেষ করতে পারবো।

এদিকে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত করার লক্ষে নির্বাচনী এলাকাসহ ভোট কেন্দ্রে আইনশৃঙ্খলা বাহিনী ও নিরাপত্তা রক্ষার্থে পর্যাপ্ত তদারকি কর্মকর্তা ছাড়াও প্রতিটি কেন্দ্রে ২২ জন করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য দায়িত্ব পালন করছেন। এ ছাড়াও ৫টি মোবাইল টিম, নির্বাহী ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, ৪টি স্ট্রাইকিং টিম ও সাদা পোশাকধারী ফোর্স সার্বক্ষণিক দায়িত্ব পালন করছেন।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -