বুধবার, জুলাই ১৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলা‌বিএনপি দেশে অরাজকতা ও নৈরাজ্য সৃষ্টি করতে চাচ্ছে: কৃষিমন্ত্রী

‌বিএনপি দেশে অরাজকতা ও নৈরাজ্য সৃষ্টি করতে চাচ্ছে: কৃষিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, বিএন‌পি চাচ্ছে আগামী নির্বাচন যাতে ভালো ভাবে না হয়। দেশে অরাজকতা ও নৈরাজ্য সৃষ্টি করতে চাচ্ছে। তাই তারা নির্বাচন বানচাল করতে চায়। আমরা গোপালগঞ্জের সঙ্গে পাল্লা দিয়ে অতীতেও ভোট দিয়েছি, আগামী দিনে ভোট উপস্থিতি দেখিয়ে প্রমাণ করব।

শনিবার (২৩ ডি‌সেম্বর) দুপুরে টাঙ্গাইলের মধুপুরে আওয়ামীলী‌গের কর্মী সমাবেশে কৃ‌ষিমন্ত্রী এসব কথা বলেন।

কৃষিমন্ত্রী ব‌লেন, অতী‌তে গোপালগ‌ঞ্জের সঙ্গে পাল্লা দি‌য়ে মধুপু‌রে নৌকায় ভোট দেওয়া হ‌য়ে‌ছিল। এবারও গোপালগঞ্জের মত নৌকায় ভোট দি‌য়ে দে‌খি‌য়ে দি‌তে হ‌বে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা‌কে। এই মধুপুর শেখ হাসিনার মধুপুর, এই মধুপুর আওয়ামী লীগের মধুপুর, এই মধুপুর বঙ্গবন্ধুর মধুপুর।

তিনি আরও বলেন, যত ষড়যন্ত্রই হোক, সকল ষড়যন্ত্র মোকাবেলা করে মধুপুরের জনগণ আবারও দেখাবে এখানে আওয়ামী লীগ কত শক্তিশালী।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইয়াকুব আলীর সভাপতিত্বে কর্মী সমা‌বে‌শে বক্তব্য রাখেন, উপ‌জেলা আওয়ামী লী‌গের সহ-সভাপতি বাপ্পু সিদ্দিকী, পৌরসভার মেয়র সিদ্দিক হোসেন খান, যুগ্ম সম্পাদক ডা. মীর ফরহাদুল আলম মনি, সাদিকুল ইসলাম সাদিক, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান শরীফ আহমদ নাসির, যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার আলমগীর হোসেন শিমুল প্রমুখ।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -