বুধবার, জুন ১৯, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইল সদরবিদ্যুতের দাবিতে মাভাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের বিক্ষোভ

বিদ্যুতের দাবিতে মাভাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের বিক্ষোভ

 

সাইফুল মজুমদার, মাভাবিপ্রবি প্রতিনিধিঃ বিদ্যুতের দাবিতে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (মাভাবিপ্রবি) ক্যাম্পাসে গভীর রাতে বিক্ষোভ করেছে আবাসিক শিক্ষার্থীরা।

শিক্ষার্থীরা সোমবার রাত ১১টা থেকে ২টা পর্যন্ত এ বিক্ষোভ করে। পরে শিক্ষার্থীরা রাতে বিদ্যু অফিস যাওয়ার পথে কাগমারী বেবিস্টান্ড সংলগ্ন এলাকায় পুলিশ বাঁধা দেয়। পরে বিক্ষোব্ধ শিক্ষার্থীরা ক্যাম্পাসে এসে বিশ^বিদ্যালয়ের প্রধান দুটি গেট ও প্রশাসনিক ভবনে তালা মেরে বিক্ষোভ মিছিল করেছে শিক্ষার্থীরা।

নাম প্রকাশ না করার শর্তে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একাধিক শিক্ষার্থী বলেন, দীর্ঘদিন ধরে আমাদের বিশ্ববিদ্যালয়ের হলের আবাসিক শিক্ষার্থীরা লোডশেডিংয়ের জন্য চরম দুর্ভোগ পোহাচ্ছে। বার বার বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে জানিয়েও এর কোনো সুরাহা হয়নি।

রবিবার সারারাত বিদ্যু ছিলনা, সোমবার বিকাল থেকেই আবারো বিদ্যু নেই। লেখাপড়া কিভাবে করবো? এই বিশ্ববিদ্যালয়ের অধিকাংশ বিষয়গুলোই ইন্জিনিয়ারিং। আমাদের লেখাপড়ার চাপ অনেক। অথচ বিদ্যু সমস্যার কারণে পড়ালেখা ঠিক মতো করতে পারছি না।

শেষখবর পাওয়া পর্যন্ত ক্যাম্পাসে এখন থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -