মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
Homeখেলাধুলাবিপিএলে কোচ হয়ে আসছেন ল্যান্স ক্লুজনার

বিপিএলে কোচ হয়ে আসছেন ল্যান্স ক্লুজনার

জাতীয় নির্বাচনের কারণে পিছিয়ে গেছে বিপিএল। এতেই পালটে যাছে অনেক কিছু। আসছে বিপিএলে রাজশাহী কিংসের প্রধান কোচ হিসেবে দেখা যাবে ল্যান্স ক্লুজনারকে। দক্ষিণ আফ্রিকার সাবেক এই অলরাউন্ডারকে নিয়োগ দেওয়ার খবর রাজশাহী কিংস তাদের অফিসিয়াল ফেসবুক পেজ-টুইটারে নিশ্চিত করেছে।

গত আসরের মত এবারের আসরেও ড্যানিয়েল ভেট্টরিই অধীনেই খেলার কথা ছিল রাজশাহীর। আসর পিছিয়ে যাওয়ায় সে সময় অন্য কাজে ব্যস্ত থাকবেন তিনি। তাই চুক্তির সময় শেষ না হলেও তা বাতিল করতে বাধ্য হয়েছে দুপক্ষ।

বৃহস্পতিবার রাতে ফেসবুকে খবরটি নিশ্চিত করেছে ফ্র্যাঞ্চাইজিটি। ক্লুজনারের ছবি পোস্ট করে লিখেছে, ‘ল্যান্স ‘দ্য জুলু’ ক্লুজনারকে সামনের বিপিএলের জন্য প্রধান হিসেবে উপস্থাপন করে রাজশাহী কিংস গর্বিত। নিজের সময়ের অন্যতম সেরা অলরাউন্ডার ক্লুজনার তার মারমুখী ব্যাটিংয়ের জন্য বিখ্যাত। ব্যাট ও বল হাতে দুর্দান্ত ফিনিশিংয়ের অসম্ভব ক্ষমতা ছিল তার।’

খেলোয়াড়ি জীবনকে বিদায় বলার পর কোচিংয়ে যোগ দিয়েছেন তিনি অনেক আগেই। দক্ষিণ আফ্রিকান ঘরোয়া দল ডলফিনের কোচ হিসেবেও কাজ করেছেন ক্লুজনার।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -