বুধবার, জুন ১২, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাভূঞাপুরে উৎসব মুখর পূজামণ্ডপ, পরিদর্শনে জেলা প্রশাসক

ভূঞাপুরে উৎসব মুখর পূজামণ্ডপ, পরিদর্শনে জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক॥ উলুধ্বনি আর ঢাক-ঢোলের বৃষ্টি উপেক্ষা করে উৎসব মুখর হয়ে ওঠেছে টাঙ্গাইলের পূজামণ্ডপগুলো। পূজার প্রথম দিন থেকে দেবী-দুর্গার আরাধনা পেতে প্রতিটা পূজা ম-পগুলোতে পূণ্যার্থীদের উপচে পড়া ভিড়। সনাতন ধর্মাবলম্বী মানুষ ছাড়াও অন্যান্য ধর্মের মানুষও শারদীয় দুর্গাপূজা উৎসব উপভোগের জন্য মন্দিরে মন্দিরে ঘুরছেন।

সোমবার (০৩ অক্টোবর) রাতে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার ফলদা এলাকায় পূজা মণ্ডপ পরিদর্শন ও পূণ্যার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি ও পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার আহমেদ। এরআগে তারা জেলার করটিয়া ও কালিহাতীর পূজাম-প পরিদর্শন করেন।

ভূঞাপুরে পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোছা: ইশরাত জাহান, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ, অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ফরিদুল ইসলাম, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সরণ দত্ত, গোপালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সন্তোষ কুমার দত্ত ও সাংবাদিকবৃন্দ।

অপরদিকে, সোমবার (৪ অক্টোবর) বিকালে উপজেলার অলোয়া, নিকরাইল, গোবিন্দাসী ইউনিয়নের বিভিন্ন এলাকার পূজাম-প পরিদর্শন করেন ওসি মোহাম্মদ ফরিদুল ইসলাম। পরিদর্শনকালের বিভিন্ন মণ্ডপে ফলমূল বিতরণ করাসহ পূণ্যার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় ও আইনশৃঙ্খলা বিষয়ক পরামর্শ প্রদান করেন তিনি।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -