মঙ্গলবার, মে ২১, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাভূঞাপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থীতা ঘোষণা দিলেন আ.লীগ নেতা আব্দুল করিম

ভূঞাপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থীতা ঘোষণা দিলেন আ.লীগ নেতা আব্দুল করিম

ফরমান শেখ- নিজস্ব প্রতিবেদক: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আমেজ শেষ হতে না হতেই দুয়াড়ে কড়া নাড়ছে উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে দ্বিতীয় ধাপে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদ নির্বাচন আগামী ২১ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে। এতে করে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীরা প্রচার-প্রচারণা, এলাকায় এলাকায় ভোটাদের কাছে দোয়া, সমর্থন এবং গণসংযোগ শুরু করছেন।

উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে ইতোমধ্যে অর্ধডজন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মাঠ চষে বেড়াচ্ছেন। তারমধ্যে সম্প্রতি উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান হিসেবে প্রার্থীতা ঘোষণা দিয়েছেন মো. আব্দুল করিম। তিনি উপজেলার নিকরাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এছাড়া তিনি নিকরাইলের ৫ নং পুনর্বাসন ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতা নির্বাচিত ইউপি সদস্য।

নিকরাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো. আব্দুল করিম বলেন, বঙ্গবন্ধু কন্যা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্নকে বাস্তবায়ন করার লক্ষ্যে আসন্ন ভূঞাপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হয়েছি। এ জন্য উপজেলার সর্বস্তরের মানুষের দোয়া ও সমর্থনসহ সার্বিক সহযোগিতা কামনা করছি।

২০২১ সালের ২৬ ডিসেম্বর উপজেলার নিকরাইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫নং ওয়ার্ডে দ্বিতীয় বিনাপ্রতিদ্বন্দ্বিতা মেম্বার নির্বাচিত হন মো. আব্দুল করিম। এরআগে ৫ বছর মেম্বার হয়ে সফলতার সাথে দায়িত্ব পালন করেন। পাশাপাশি বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে নিরলসভাবে কাজ করছে যাচ্ছেন। ফলে এলাকার সাধারণ মানুষের কাছে প্রশংসনীয় হন তিনি।

গত ১ এপ্রিল দেশে দ্বিতীয় ধাপে ১৬১টি উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। তারমধ্যে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলাও রয়েছে। দ্বিতীয় ধাপের তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ আগামী ২১ এপ্রিল, যাছাই-বাছাই ২৩ এপ্রিল, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ৩০ এপ্রিল এবং ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ২১ মে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -