বুধবার, জুলাই ১৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাভূঞাপুরে মাদরাসা শিক্ষককে মারধরের অভিযোগ

ভূঞাপুরে মাদরাসা শিক্ষককে মারধরের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ভূঞাপুরে নূরুল আলা নূর ইসলামী কিন্ডারগার্টেন মাদরাসার বিপ্লব নামে এক শিক্ষককে মারধরসহ লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে ফরহাদ হোসেন নামে এক ছাত্রীর অভিভাবকের বিরুদ্ধে। এনিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন ওই মাদরাসা শিক্ষক। এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছে অন্যান্য অভিভাবকরা।

জানা গেছে, গত ২৩ নভেম্বর সকালে ক্লাস চলাকালীন সময়ে এক ছাত্রী বিশৃঙ্খলা সৃষ্টি করায় শাসন করে। পরে সে তার বাবা ফরহাদকে বিষয়টি জানালে কিছুক্ষণ পরেই মাদরাসা ছুটি শেষে বাড়ি ফিরছিলেন বিপ্লব। পথিমধ্যে ওই ছাত্রীর বাবা ফরহাদ হোসেন তাকে রাস্তায় গতিরোধ করে গলা টিপে ধরে মারধর ও কিল-ঘুষি মেরে লাঞ্ছিত করে।

এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষক বিপ্লব বলেন, মাদরাসা প্রতিষ্ঠাকাল থেকে সুনামের সাথে চাকরি করে আসছি। গত সপ্তাসে ক্লাসে আমার এক ছাত্রী ক্লাসের মধ্যেই বিভিন্ন সময়ে বিশৃঙ্খলা করে আসছিল। তার সহপাঠিরা অভিযোগ করায় আমি তাকে শাসন করি। পরে বিষয়টি তার বাবাকে বলায় আমাকে হত্যার উদ্দেশ্যে গলা টিপে মারধর করে।

তিনি আরও জানান, বিষয়টি প্রতিষ্ঠানের প্রধান ও পরিচালক মহোদয়কে জানানো হলে তারা মিমাংসা করে দেয়ার আশ্বাস দেয়। যার কারণে থানায় অভিযোগ করেনি। কিন্তু সপ্তাহ পার হলেও কোনো সুষ্ঠু বিচার পাচ্ছি না। উল্টো ফরহাদ হোসেন হুমকি দিচ্ছেন। এমন অবস্থায় নিরাপত্তাহীনতায় ভুগছি এবং ফরহাদ হোসেনের কঠোর শাস্তি দাবি করছি।

এ ঘটনায় বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকালে নূরুল আলা নূর ইসলামী কিন্ডারগার্টেন মাদরাসার প্রধান শিক্ষক মোহাম্মদ ইসরাফিলের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করে এবং ঘটনাটির বিষয়ে মাদরাসায় উপস্থিত অন্যান্য শিক্ষার্থী ও অভিভাবকদের বক্তব্য প্রদানে নিষেধ করেন। অভিযোগের বিষয়ে জানতে ফরহাদ হোসেনকে ফোনে পাওয়া যায়নি।

এ ঘটনায় ভারই উত্তরপাড়া নূরুল আলা নূর ইসলামী কিন্ডারগার্টেন মাদরাসার পরিচালক ও প্রফেসর আশরাফকে একাধিবার মোবাইল ফোনে যোগাযোগ চেষ্টা করলে তিনি ফোন রিসিভ করেনি। এ ব্যাপারে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আহসান উল্লাহ্ বলেন, কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -