বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাভূঞাপুরে সওজের অবৈধ স্থাপনা উচ্ছেদ

ভূঞাপুরে সওজের অবৈধ স্থাপনা উচ্ছেদ

নিজস্ব প্রতিনিধি: ভূঞাপুর-তারাকান্দি সড়কের পৌর এলাকার বাসস্ট্যান্ড হতে পোস্ট অফিস পর্যন্ত রাস্তার দুইপাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে জেলা প্রশাসন এবং সড়ক ও জনপথ বিভাগের যৌথ দল।

সোমবার দুপুরে এই উচ্ছেদ কার্যক্রম পরিচালিত হয়। অভিযানে অবৈধ পাকাস্থাপনা, দোকানপাট, রেস্তোরা, ফলের দোকান, কাঁচা বাজার বুল ড্রেজার দিয়ে ধ্বংস করা করা হয়।

উচ্ছেদ অভিযানে উপস্থিত ছিলেন, সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী আমিমুল এহসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ঝোটন চন্দ, জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেট গোলাম মাছুম প্রধান, উপজেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শরিফ আহম্মেদ, থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস ছালাম মিয়া প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ জানান, সড়ক ও জনপদ (সওজের) অধীন সড়কের দু’পাশে অবৈধ স্থাপনা জেলা প্রশাসন কর্তৃক নিয়োজিত নির্বাহী ম্যাজিস্ট্রেট দ্বারা উচ্ছেদ করা হয়েছে। পরবর্তিতে সওজ বিভাগ বা সংশ্লিষ্ট কর্তৃপক্ষ স্থানীয় প্রশাসনের সহযোগিতা চাইলে জনস্বার্থে সেটা অব্যাহত থাকবে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -