সোমবার, মে ২৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাভূঞাপুর ট্রেনের ধাক্কায় জুটমিলের অবসরপ্রাপ্ত এক কর্মচারী নিহত

ভূঞাপুর ট্রেনের ধাক্কায় জুটমিলের অবসরপ্রাপ্ত এক কর্মচারী নিহত

প্রতিনিধি, ভূঞাপুর: টাঙ্গাইলের ভূঞাপুরে ট্রেনের ধাক্কায় মো. গোলাপ খান (৬৫) নামে জুটমিলের অবসরপ্রাপ্ত এক কর্মচারী নিহত হয়েছেন। রবিবার (৮ অক্টোবর) সন্ধ্যায় বঙ্গবন্ধু সেতু পূর্ব-তারাকান্দি আঞ্চলিক রেললাইনের উপজেলার ফলদা ইউনিয়নের ঝনঝনানিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত গোলাপ খান উপজেলার ফলদা ইউনিয়নের একই গ্রামের মৃত রহমান খাঁ’র ছেলে। এ ঘটনায় ঝনঝনানিয়া গ্রামের বাসিন্দা ও সংবাদকর্মী আব্দুর রহিম মিঞা এ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের শ্যালক মতিয়ার রহমান জানান, গরমের কারণে সন্ধ্যায় বাড়ির পাশে রেললাইনের উপর বসেছিল তিনি। ভূঞাপুর থেকে ছেড়ে আসা তারাকান্দিগামী একটি লোকাল ট্রেন ঝনঝনানিয়া পৌঁছলে বিষয়টি টের না পাওয়ায় ট্রেনের ধাক্কায় রেললাইনের পাশে ছিটকে পড়ে যান।

তিনি আরও জানান, পরে মাথায় প্রচন্ড আঘাত পেয়ে ঘটনাস্থলে মারা যায় সে। খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে বাড়ি নিয়ে আসে স্বজনরা। তিনি দীর্ঘদিন যাবৎ কানে কম শুনতেন। তিনি খুলনার একটি জুটমিলে কর্মচারী হিসেবে চাকরী করতেন।

এ ব্যাপারে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আহসান উল্লাহ্ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানোসহ রেলওয়ে পুলিশকে জানানো হয়েছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -