বৃহস্পতিবার, ডিসেম্বর ৭, ২০২৩
Homeটাঙ্গাইল জেলামধুপুরে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত

মধুপুরে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত

 মধুপুরে ম‌ুক্তি মা‌দকাসক্ত চি‌কিৎসা পরামর্শ ও পূণর্বাসন কেন্দ্রের মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১১ এপ্রিল (মঙ্গলবার) সকাল ১১ টায় উপজেলার চাড়ালজানী ৪নং ওয়ার্ডে “মুক্তি” মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে এ মতবিনিময় ও আলোচনা সভার আয়োজন করা হয়।

মতবিনিময় ও অা‌লোচনা সভায় উপ‌স্থিত ছি‌লেন মধুপুর উপ‌জেলা অাওয়ামীল‌ী‌গের সহ সভাপ‌তি বাপ্পি সি‌দ্দি‌কি ,মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ‌ফিকুল ইসলাম , এস.অাই মো অাসাদুজ্জামান, “মু‌ক্তি” মাদকাসক্ত চি‌কিৎসা ও পূণর্বাসন কেন্দ্রের ডাঃ নাজমুল হো‌সেন র‌নি, ব্যবস্থাপনা পরিচালক মনিরুল ইসলাম, পরিচালক (প্রশাসন) শ‌ফিকুল ইসলাম সো‌হেল প্রমুখ।

বাপ্পু সিদ্দিকি আলোচনার এক পর্বে বলেন, আমার বিস্বাস করতে ইচ্ছা করে এই ছাত্ররা এখান থেকে ফিরে নতুন করে সুস্থ্য স্বাভাবিক জীবন শুরু করবে। আসলে মাদকের সহজলভ্যতা এবং পারিপার্শ্বিক পরিবেশের কারনে আমাদের তরুন সমাজ এক ভয়াবহ অভিসপ্ত জীবনের পথে দিনদিন ধাবিত হচ্ছে। এজন্য আমাদের রাজনৈতিক ও ভৌগলিক পরিবেশ এবং সুন্দর বিনোদন ব্যবস্থার অপ্রাত্যুলতা কম দায়ি নয়। আসুন এদের ঘৃনা না করে সুন্দর একটি দেশ ও জাতি গঠনের প্রত্যয়ে এদের আমরা সুন্দর পরিবেশে নিয়ে যাবার চেষ্টা করি।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -