বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলামাদকবিরোধী অভিযানে চেয়ারম্যানের ছেলেসহ গ্রেফতার ২

মাদকবিরোধী অভিযানে চেয়ারম্যানের ছেলেসহ গ্রেফতার ২

নিউজ টাঙ্গাইল ডেস্কঃ টাঙ্গাইলের নাগরপুরে মাদকবিরোধী অভিযানে ইউপি চেয়ারম্যানের ছেলেসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে উপজেলার ধুবড়িয়া ইউনিয়নের কাকনা ও ভারড়া ইউনিয়নের শাখাইল গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- ধুবড়িয়া ইউপি চেয়ারম্যান মো. মতিউর রহমানের ছেলে মো. সরোয়ার হোসেন (২৮), শাখাইল গ্রামের মৃত শওকত মিয়ার ছেলে মো. সুমন মিয়া (২৬)। মঙ্গলবার সকালে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

নাগরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক ব্যাবসা পরিচালনা করে আসছিল। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে নাগরপুর থানা পুলিশের উপ-পরিদর্শক মো. শাহজাহান তার সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার কাকনা ও শাখাইল গ্রাম থেকে ১৭ পিস ইয়াবাসহ তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -