রবিবার, মে ১৯, ২০২৪
Homeজাতীয়মাভাবিপ্রবিতে সিআরসি শাখার কমিটি গঠন

মাভাবিপ্রবিতে সিআরসি শাখার কমিটি গঠন

 

নিউজ টাঙ্গাইল ডেস্ক: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (মাভাবিপ্রবি) অধ্যয়নরত ছাত্রদের সংগঠন কাম ফর রোড চাইল্ড (সিআরসি)Ñ মাভাবিপ্রবি বিশ্ববিদ্যালয় শাখার পদার্থবিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী মোঃ সাইফুল মজুমদারকে সভাপতি ও সিপিএস বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী মোঃ রাহাত শিকদারকে সাধারন সম্পাদক করে প্রথম পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

বুধবার (০৯ আগষ্ট) রাতে সিআরসি কেন্দ্রীয় কমিটির প্যাডে কেন্দ্রীয় কমিটির সভাপতি রাসেল আহমেদ রাজু ও সাধারণ সম্পাদক হাসান আল সাহাবের স্বাক্ষরিত ২৫ সদস্যের বিশ্ববিদ্যালয় শাখা কমিটি প্রকাশ করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, আরিফুর রহমান ( সহ সভাপতি), রাসেল মাহমুদ, রাফি, রবিউল ইসলাম (যুগ্ম সা. সম্পাদক), শিব্বীর হোসেন (সাংগঠনিক সম্পাদক), জিএম সৌরভ, রুবেল মাহমুদ (সহ সাংগঠনিক সম্পাদক), রিফাদ আহমেদ (অর্থ সম্পাদক), জান্নাত মৌ (উপ অর্থ সম্পাদক), ফারজানা মৌ (নারী ও শিশু সম্পাদক), তানিয়া মুনা, নিসাত টাসনিম (উপ নারী ও শিশু সম্পাদক), সাজ্জাদ হোসেন (সমাজসেবা সম্পাদক), দপ্তর সম্পাদক ( আমীর ফয়সাল) প্রমুখ।

 

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -