মঙ্গলবার, মে ২১, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইল সদরমাভাবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের কার্যকরী পরিষদ ২০১৯ শপথ গ্রহণ অনুষ্ঠিত

মাভাবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের কার্যকরী পরিষদ ২০১৯ শপথ গ্রহণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অফিসার্স এসাসিয়েশনের দ্বিবার্ষিক ২০১৯-২০ নির্বাচনের কার্যকরী পরিষদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকাল ৫ টায় বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ায় এ শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। নব-নির্বাচিত ১৭ সদস্য বিশিষ্ট কমিটির শপথ বাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার মোঃ মাকসুদুর রহমান।

শপথ গ্রহণ শেষে অফিসার্স এসোসিয়েশনের আয়োজনে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে শপথ গ্রহণ করেন সভাপতি মোহাম্মদ মফিজুল ইসলাম (মজনু), সহ-সভাপতি মুহাম্মদ ইপিয়ার হোসেন ও ড. মোহাম্মদ হারুন-অর-রশিদ, সাধারন সম্পাদক সাদৎ-আল-হারুন, সহঃ সাধারন সম্পাদক মোহাম্মদ রফিকুল ইসলাম (মির্জা), অর্থ সম্পাদক মোহাম্মদ আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মিজানুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ রেজাউল করিম, ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ জামিল খান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ আরিফুর রহমান, দপ্তর সম্পাদক এম.এ আজাদ সোবহানী আল ভাসানী এবং মহিলা বিষয়ক সম্পাদক সোনিয়া পারভীন এবং সদস্য মোঃ ফারুক হোসেন, মোঃ সামছুল আলম (শিবলী), মোহাম্মদ আব্দুর রফিক, মোহাম্মদ নজরুল ইসলাম (মুক্তা) ও মুহাম্মদ নাজমুল ইসলাম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন।

এছাড়াও উপস্থিত ছিলেন মাভাবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মুহাম্মদ শাহীন উদ্দিন, সাধারন সম্পাদক সহযোগী অধ্যাপক ড. পিনাকী দে, রেজিস্ট্রার ড. মোহাঃ তৌহিদুল ইসলাম, পরীক্ষা নিয়ন্ত্রক ড. মোঃ মোস্তাফিজুর রহমান, বিশ্ববিদ্যালয় প্রকৌশলী মোঃ আবু তালেব, পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস এর পরিচালক মোঃ মোস্তফা কামাল, নির্বাচন কমিশনার মোঃ গোলাম মওলা ও মোহাম্মদ মনিরুজ্জামান মনিরসহ এসোসিয়েশনের সকল কর্মকর্তাবৃন্দ।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -