সোমবার, মে ২৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলামির্জাপুরমির্জাপুরে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

মির্জাপুরে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

 

উৎসবমুখর পরিবেশে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ৩ নম্বর ফতেপুর ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে ফতেপুর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সম্মেলনে  প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুজ্জামান সোহেল।

উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু রায়হানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহেদুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সৈয়দ তারেক মাহমুদ পলু, মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুজাহিদুল ইসলাম মনির, দুই সাংগঠনিক সম্পাদক মো. সিরাজুল ইসলাম সিরাজ, সৈয়দ ওয়াহিদ ইকবাল, জেলা যুবলীগের সহ-সভাপতি খান আহমেদ শুভ, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-সম্পাদক মাহমুদুল হাসান মারুফ, টাঙ্গাইল জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আমিরুল ইসলাম খান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিক, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাতিনুজ্জামান খান সুখন, মির্জাপুর উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবু সাইদদ মিয়া প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় পর্ব শুরু হয় রাত আটটায়। এতে সভাপতিত্ব করেন জেলা ছাত্রলীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান সোহেল। সভাপতি পদে তিনজন এবং সাধারণ সম্পাদক পদে চার জন প্রার্থী হন। পরে নেতৃবৃন্দ প্রার্থীদের সঙ্গে আলোচনার মাধ্যমে শুভ আহমেদকে সভাপতি, শিপলু মিয়া ও মতিয়ার রহমান সিকদারকে সহ-সভাপতি, মো. আসাদ খানকে সাধারণ সম্পাদক, মো. সাগর মিয়া ও মো. আশিক শিকদারকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং পলাশ সরকার ও রুহুল আমিনকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করেন। রাত সাড়ে ৮টায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম ৩ নম্বর ফতেপুর ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করেন।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -