সোমবার, মে ২৭, ২০২৪
Homeজাতীয়মির্জাপুরে ঝগড়া থামাতে গিয়ে স্বামী-স্ত্রী আহত

মির্জাপুরে ঝগড়া থামাতে গিয়ে স্বামী-স্ত্রী আহত

টাঙ্গাইলের মির্জাপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাঁধা ঝগড়া থামাতে গিয়ে স্বামী-স্ত্রী আহত হয়েছেন। আহত তুলা মিয়া (৬০) ও তার স্ত্রী উজালা বেগমকে (৫৫) কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সকালে মির্জাপুর পৌর এলাকার বাওয়ার কুমারজানী গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বাওয়ার কুমারজানী গ্রামের মোস্তফার স্ত্রী নাছিমা বেগমের সঙ্গে পাশের গ্রাম গোড়াই ইউনিয়নের কদিম দেওহাটার আব্দুল গফুর মিয়ার বাড়ির মহিলাদের সঙ্গে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে বিষয়টি ঝগড়ায় রুপ নেয়। পরে প্রতিবেশী তুলা মিয়া ও তার স্ত্রী উজালা বেগম ঝগড়া থামাতে যান। এ সময় কাদিম দেওহাটা গ্রামের আব্দুল গফুরের ছেলে পারভেজ ওরফে বড় বাবু ও তার স্ত্রী, ছোট ভাই ছোট বাবু ও বোন নুনু বেগম ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে তাদের উপর হামলা চালায়। ঝগড়া থামাতে গিয়ে তুলা মিয়া ও তার স্ত্রী উজালা বেগম গুরুতর আহত হন। তাদের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে স্থানীয় লোকজন উপস্থিত হয়ে দুই পক্ষকে ফিরিয়ে দেন বলে জানা গেছে।

মির্জাপুর থানার এএসআই নজরুল ইসলাম জানান, আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -