রবিবার, মে ১৯, ২০২৪
Homeটাঙ্গাইল জেলামির্জাপুরমির্জাপুরে টাকা নিয়ে ‘চোরাই মোটরসাইকেল’ ছাড়লেন পুলিশ!

মির্জাপুরে টাকা নিয়ে ‘চোরাই মোটরসাইকেল’ ছাড়লেন পুলিশ!

টাঙ্গাইলের মির্জাপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ‘চোরাই মোটরসাইকেল’ আটকের একদিন পর টাকার বিনিময়ে ছেড়ে দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার মির্জাপুর থানার এসআই সিরাজুল ইসলাম মির্জাপুর উপজেলার দক্ষিণ রোয়াইল গ্রামের ছানোয়ার হোসেন নামে এক ব্যক্তির কাছ থেকে প্লাটিনা নামে একটি মোটরসাইকেল আটক করেন। পরে তার কাছে মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চান। সে কাগজপত্র দেখাতে না পেরে পুলিশকে টাকার বিনিময়ে ম্যানেজ করেন। পরের দিন শুক্রবার স্থানীয় দালালদের মাধ্যমে মোটা অংকের টাকার বিনিময়ে ছানোয়ার হোসেন থানা থেকে মোটরসাইকেলটি ছাড়িয়ে নেন।

মির্জাপুর থানার এসআই মো. সিরাজুল ইসলামের সঙ্গে মুঠোফোনে কথা হলে তিনি টাকা নেয়ার বিষয়টি অস্বীকার করে বলেন, সরকার দলের এক নেতার সুপারিশে মোটরসাইকেলটি ছাড়া হয়েছে।

মির্জাপুর থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে প্রতিদিন রেজিস্টেশন বিহীন মোটরসাইকেল আটক অভিযান চলছে। গত কয়েকদিনে কয়েকটি মোটরসাইকেল আটক করা হয়েছে। এরমধ্যে অনেকেই টাঙ্গাইলে রেজিস্ট্রেশনের টাকা জমা দিয়ে মোটরসাইকেল নিয়ে গেছে। তবে প্লাটিনা মোটরসাইকেল ছাড়া হয়েছে কিনা জানা নেই।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -