বুধবার, জুন ১২, ২০২৪
Homeটাঙ্গাইল জেলামির্জাপুরমির্জাপুরে ডিবি পুলিশ পরিচয়ে লাখ টাকা ছিনতাই

মির্জাপুরে ডিবি পুলিশ পরিচয়ে লাখ টাকা ছিনতাই

নিউজ টাঙ্গাইল ডেস্ক:
টাঙ্গাইলের মির্জাপুরে ডিবি পুলিশের পরিচয়ে এক ব্যবসায়ীকে অপহরণ করে টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। রবিবার সকাল প্রায় ১১.৩০মিনিটের দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চরপাড়া নামক স্থানে এ ঘটনা ঘটেছে বলে পুলিশসুত্র জানায়।রবিবার সকালে উপজেলার জামুর্কী গ্রামের অরুণ পোদ্দারের ছেলে জয় পোদ্দার ও তার ব্যবসায় অংশীদার প্রেমানন্দ সাহাকে নিয়ে মির্জাপুর শাখা ডাচ-বাংলা ব্যাংক থেকে ৪ লাখ ১২ টাকা উত্তোলন করেন। পরে তারা বাড়ি যাওয়ার উদ্দেশ্যে মির্জাপুর পুরাতন বাসস্ট্যান্ড থেকে টাঙ্গাইলগামী একটি যাত্রীবাহী বাসে উঠেন।

বাসটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চরপাড়া নামক স্থানে পৌঁছালে ৪- ৫ জন নিজেদেরকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে বাসটি থামিয়ে জয় পোদ্দারকে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে চলে যায়। তারপর তার কাছে থেকে ১ লাখ ৬০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় এবং তাকে আশুলিয়া এলাকায় গাড়ি থেকে ফেলে রেখে পালিয়ে যায়।

এ ব্যাপারে মির্জাপুর থানার তদন্ত কর্মকর্তা মোঃ তুহিন খান ঘটনার সত্যতা স্বীকার করেছেন। এ বিষয়ে থানায় কোনো অভিযোগ পাওয়া যায়নি বলে তিনি উল্লেখ করেন।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -