শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeটাঙ্গাইল জেলামির্জাপুরমির্জাপুরে বাস ও ট্রাকের সংঘর্ষ, আহত ২০

মির্জাপুরে বাস ও ট্রাকের সংঘর্ষ, আহত ২০

নিউজ টাঙ্গাইল ডেস্ক: ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরে যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে নারী এবং শিশুসহ ২০ জন আহত হয়েছেন। আহতদের কুমুদিনী হাসপাতালসহ স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

আজ শুক্রবার বিকেল সারে পাঁচটার দিকে মহাসড়কের গোড়াইল নয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

গোড়াই হাইওয়ে থানার পুলিশ ও মির্জাপুর ফায়ার সার্ভিস এবং সিভিল ডিফেন্স অফিসের কর্মীরা জানান, সিরাজগঞ্জ থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস ভুল পথ দিয়ে আসার পথে উত্তরবঙ্গগামী একটি মালবাহী ট্রাকের মধ্যে সংঘর্ষ হয়। এতে ট্রাকটির সামনের অংশ বাসের ভেতরে ঢুকে যায়। যাত্রীদের আর্ত চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে এসে আহতদের উদ্ধারের চেষ্টা চালান। অল্পের জন্য প্রাণে বেঁচে গেছে বাসের ভেতরে থাকা তিন মাসের এক শিশু ও তার মা।

এই ঘটনায় বাসের অন্তত ২০ জন যাত্রী আহত হয়েছেন। তবে কেউ মারা যাননি। প্রাথমিক চিকিৎসা শেষে অনেকেই বাড়ি চলে গেছে বলে পুলিশ জানিয়েছে।

গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান মনির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, দুর্ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে উদ্ধার তৎপরতা চালানো হয়েছে। আহতদের চিকিৎসাসহ যাত্রীদের সার্বিক সহযোগিতা করা হয়েছে। বাস ও ট্রাকের চালক পলাতক রয়েছে। ট্রাক এবং বাসটি উদ্ধার করে পুলিশ হেফাজতে আনা হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -