রবিবার, জুলাই ১৪, ২০২৪
Homeটাঙ্গাইল জেলামির্জাপুরমির্জাপুরে বিএনপির বর্ণাঢ্য শোভাযাত্রা

মির্জাপুরে বিএনপির বর্ণাঢ্য শোভাযাত্রা

বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে টাঙ্গাইলের মির্জাপুরে সাবেক সংসদ সদস্য ও বিএনপির শিশু বিয়ক সম্পাদক আবুল কালা আজাদের নেতৃত্বে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২ সেপ্টেম্বর) দুপুরে মির্জাপুর উপজেলার গোড়াইল রেলক্রসিং এর সামনে থেকে শোভাযাত্রাটি বের হয়।

শোভাযাত্রায় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী সমর্থকরা অংশ নেন। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মির্জাপুর বাইপাসে বিএনপি অফিসের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় বিএনপর শিশু বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ সিদ্দিকী, জেলা বিএনপির সভাপতি হাসানুজ্জামিল শাহীন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, মির্জাপুর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট আব্দুর রৌফ, সাধারণ সম্পাদক সালাউদ্দিন আরিফ প্রমুখ।

বক্তারা বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এ দেশে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছেন। আজ শেখ হাসিনা গণতন্ত্রকে ধংস করে এক দলীয় শাসন কায়েম করেছে।

বক্তারা আরও বলেন, তত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচন দিতে হবে। দিনের ভোট রাতে দেওয়ার সুযোগ আর পাবেনা আওয়ামীলীগ সরকার। এই অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনার পতন না হওয়া পর্যন্ত একটি নেতাকর্মীও ঘরে ফিরে যাবনা।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -