সোমবার, মে ২৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলামির্জাপুরমির্জাপুরে শেষ মুহর্তে জমে উঠেছে ইউপি নির্বাচনে প্রার্থীদের প্রচারণা

মির্জাপুরে শেষ মুহর্তে জমে উঠেছে ইউপি নির্বাচনে প্রার্থীদের প্রচারণা

মির্জাপুর : ১৬ এপ্রিল ইউপি নির্বাচনে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা ৬ ইউনিয়নে শেষ মুহর্তে জমে উঠেছে প্রার্থীদের প্রচার প্রচারনা। ভোর থেকে শুরু করে গভীর পর্যন্ত চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত আসনের মহিলা প্রার্থীরা ভোটারদের দ্ধারে দ্ধারে ঘুরছেন। নিজেকে বিজয়ী করার জন্য দিচ্ছেন উন্নয়নের জন্য নানা প্রতিশ্রুতি। মির্জাপুর উপজেলা নির্বাচন অফিস সুত্র জানায়, আগামী ১৬ এপ্রিল উপজেলার ৩নং ফতেপুর, ৯নং বহুরিয়া, ১১ নং আজগানা, ১২নং তরফপুর, ভাওড়া ও লথিফপুর ৬ ইউনিয়নে চেয়ারম্যান পদে ২৩ জন, সংরক্ষিত মহিলা সদস্যপদে ৫৪ জন, এবং সাধারন সদস্য পদে ১৮৭ জন মোট ২৬৪ জন প্রার্থী প্রতিদদ্বন্ধিতা করছেন। মোট ভোটর তিন লাখ ১৬ হাজার ৭১৩ জন । এর মধ্যে পুরুষ ভোটার এক লাখ ৫৬ হাজার ৮৫৫জন এবং মহিলা ভোটার এ লাখ ৫৯ হাজার ৮৫৮ জন ।
উপজেরা নির্বাচন অফিসার ও ইউপি নির্বাচনের রিটার্নিং অফিসার এম এম শামসুজ্জামান বলেন, মির্জাপুরে ৬ ইউনিয়নে সুন্দর, নিরপেক্ষ ও সুষ্ঠু ভাবে নির্বাচন গ্রহণের লক্ষে সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। ভোট কেন্দ্রে ভোটারগন নির্ভিগ্নে ভোট দিতে পারবে। কোন প্রার্থী ও তার লোকজন ভোট কেন্দ্রে প্রভাব বিস্তার করতে পারবে না। প্রতিটি কেন্দ্রে বিপুল সংংখ্যক পুলিশ, বিজিবি, আনসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ থাকবে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -