সোমবার, মে ২৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলামির্জাপুরমির্জাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৭ সেনা সদস্য

মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৭ সেনা সদস্য

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে সড়ক দুর্ঘটনায় শ্যামলী পরিবহনের সুপারভাইজার লাভলু মিয়া (৩৫) নিহত হয়েছেন। এ ঘটনায় বাসযাত্রী সাত সেনা সদস্য আহত হয়েছেন। মঙ্গলবার ভোর রাত ৪ টার দিকে মহাসড়কের মির্জাপুর উপজেলার পাকুল্যা ফিলিং স্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটেছে। আহতদের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সেনা সদস্যরা হলেন- সার্জেন্ট আনোয়ার, কর্পোরাল রেজাউল, সবুজ আলী (১৮), মকবুল (১৮), রুবেল (১৮), নাছির উদ্দিন (১৮) ও শহিদুল (১৮)।

পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী শ্যামলী পরিবহনের (ঢাকা মেট্রো-ব- ১১-৫১৩৩) বাসের চালক সামনে থাকা মালভর্তি ট্রাক (চট্র মেট্রো-ট-১১-৬১৫৩) ওভারটেক করার সময় ট্রাকের পেছনে সজোরে ধাক্কা লাগলে বাসের সামনের বাম পাশ দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই বাসের সুপারভাইজার লাভলু মিয়া মারা যান এবং বাসের যাত্রী সাত সেনা সদস্য গুরুতর আহত হন। খবর পেয়ে গোড়াই হাওয়ে ও মির্জাপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। গোড়াই হাইওয়ে থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছেন।

এ বিষয়ে মির্জাপুর থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, ‘প্রশিক্ষণরত সেনা সদস্যদের বহনকারী শ্যামলী পরিবহনের বাসটি মির্জাপুরের পাকুল্যা এলাকায় দুর্ঘটনার শিকার হয়। এতে বাসের সুপারভাইজার এবং সেনা বাহিনীর দুই উধ্বতন কর্মকর্তাসহ সাত সদস্য আহত হন। আহতদের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে তিনি নিশ্চিত করেন।’

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -