বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Homeটাঙ্গাইল জেলামির্জাপুরমির্জাপুরে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে (পুরাতন) মোটরসাইকেল ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ফাহাদ মৃধা (১৭) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। সোমবার দুপুর দুইটার দিকে মহাসড়কের উপজেলা সদরের বাইমহাটী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

তার বাড়ি মির্জাপুরের গোড়াইল গ্রামে। বাবার নাম গয়েজ মৃধা। তিনি মোটরসাইকেল আরোহী ছিলেন। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী সোহান মৃধা (১৬) ও প্রাইভেটকারের চালক শহিদুর রহমান সজিব আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, ফাহাদ মৃধা দুপুরে তার বন্ধুদের নিয়ে মোটরসাইকেলযোগে বেড়াতে যাচ্ছিল। দুইটার দিকে মহাসড়কের বাইমহাটী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ফাহাদ মৃধার মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন।

ফাহাদের মরদেহ কুমুদিনী হাসপাতালের মর্গে রয়েছে বলে মির্জাপুর থানার ডিউটি অফিসার সহকারী উপপরিদর্শক বিশ্বজিৎ নিশ্চিত করেছেন।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -