শনিবার, মার্চ ২, ২০২৪
Homeটাঙ্গাইল জেলামুরগী আলম থেকে নদীপথের ভয়ংকর ডাকাত, পুলিশের হাতে গ্রেফতার

মুরগী আলম থেকে নদীপথের ভয়ংকর ডাকাত, পুলিশের হাতে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনা নদীপথের ভয়ংকর আতঙ্ক ও মাদক ব্যবসায়ী আলম ডাকাত (৩৫) ওরফে মুরগী আলমকে গ্রেফতার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (৩০ অক্টোবর) ভোর রাতে তথ্য প্রযুক্তির সহায়তায় সিরাজগঞ্জের রূপসার তেঘরী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আলম ডাকাত উপজেলার অর্জুনা ইউনিয়নের যমুনা নদীর দুর্গম চরাঞ্চলের বানিয়াবাড়ী গ্রামের মো. ইসমাইল হোসেনের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, আলম ডাকাত যমুনা নদীপথসহ বিভিন্ন এলাকায় চুরি, ছিনতাই, ডাকাতি ও মাদক ব্যবসার সাথে জড়িত ছিল। তার বিরুদ্ধে টাঙ্গাইলের ভূঞাপুর, কালিহাতী ও সিরাজগঞ্জ জেলায় ডাকাতি, অস্ত্র ও মাদক মামলাসহ ১২টি মামলা রয়েছে। সে দীর্ঘদিন পলাতক থেকে ডাকাতিসহ মাদক ব্যবসা করতো।

এলাকায় খোঁজ নিয়ে জানা যায়, আলম ডাকাতি পেশার আগে বিভিন্ন এলাকায় হাঁস-মুরগী চুরিদারি করতো। পরে মুরগী আলম নামে মানুষ চিনতো তাকে। একপর্যায়ে যমুনা নদীপথে দুর্ধর্ষ ডাকাত দলের চক্র ও মাদক সেবন ও বিক্রির সঙ্গে জড়িয়ে পড়ে। সে থেকে আলম ডাকাত নামে পরিচিত পায়।

এ বিষয়ে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আহসান উল্লাহ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তির সহযোগিতায় সোমবার ভোররাতে যমুনা নদীপথের আতঙ্ক পলাতক আলম ডাকাতকে গ্রেপ্তার করা হয়। পরে দুপুরের দিকে টাঙ্গাইল জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আলম ডাকাতের বিরুদ্ধে ভূঞাপুর, কালিহাতী ও সিরাজগঞ্জে বিভিন্ন থানায় ১২টি মামলা ছিল।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -