রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
Homeদেশের খবরময়মনসিংহের চার জেলায় আরো ৮৩ জনের করোনা শনাক্ত

ময়মনসিংহের চার জেলায় আরো ৮৩ জনের করোনা শনাক্ত

ময়মনসিংহ বিভাগে নতুন করে আরো ৮৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে। এর মধ্যে ময়মনসিংহ জেলার ৫২ জন, জামালপুরের ২১, শেরপুরের সাতজন ও নেত্রকোনার তিনজন রয়েছেন। ময়মনসিংহ বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. আবুল কাশেম গতকাল শুক্রবার রাতে এ তথ্য জানিয়েছেন।

আবুল কাশেম জানান, ময়মনসিংহে নতুন করে আক্রান্ত ৫২ জনের মধ্যে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালেরই ১৫ জন রয়েছেন। এ ছাড়া ভালুকা উপজেলার ১২ জন, ফুলপুর উপজেলার ১০, ত্রিশাল উপজেলার পাঁচজন, সদর উপজেলার চারজন, ফুলবাড়ীয়া উপজেলার তিনজন, নান্দাইল উপজেলার দুজন ও মুক্তাগাছা উপজেলার একজন রয়েছেন।

জামালপুরে নতুন আক্রান্ত ২১ জনের মধ্যে সদর উপজেলার ১০ জন, দেওয়ানগঞ্জ উপজেলার পাঁচজন, ইসলামপুর উপজেলার দুজন, মেলান্দহ উপজেলার তিনজন ও মাদারগঞ্জ উপজেলার একজন রয়েছেন।

শেরপুরে নতুন আক্রান্ত সাতজনের মধ্যে ঝিনাইগাতী উপজেলার চারজন ও সদর উপজেলার তিনজন রয়েছেন।

এ ছাড়া নেত্রকোনায় নতুন আক্রান্ত তিনজনের মধ্যে সদর উপজেলার দুজন ও কেন্দুয়া উপজেলার একজন রয়েছেন।

এ নিয়ে ময়মনসিংহ বিভাগে মোট এক হাজার ৭৯০ জনের মধ্যে করোনা শনাক্ত করা হলো। এর মধ্যে ময়মনসিংহ জেলার ৯০২ জন, জামালপুরের ৪০৬, নেত্রকোনার ৩২২ ও শেরপুরের ১৬০ জন রয়েছ।

এদিকে, ময়মনসিংহ বিভাগে করোনায় মোট মৃতের সংখ্যা ১৮ জন। এর মধ্যে ময়মনসিংহ জেলার ৯ জন, জামালপুরের চারজন, নেত্রকোনার তিনজন ও শেরপুরের দুজন রয়েছেন।

অন্যদিকে, গতকাল শুক্রবার করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ১০ জন। এ নিয়ে চার জেলায় সুস্থ হলো ৬৬০ জন।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -