বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
Homeখেলাধুলাযে কারনে নেইমারের ড্রিম ‘ফাইভ-এ-সাইডে’ মেসি

যে কারনে নেইমারের ড্রিম ‘ফাইভ-এ-সাইডে’ মেসি

নিজ দেশের সাও পাওলোতে একটি টুর্নামেন্টের আয়োজন করেছেন ব্রজিলের সুপাস্টার নেইমার। যার নাম ফাইভ-এ-সাইড টুর্নামেন্ট। টুর্নামেন্টের প্রতিটি দলে থাকবেন পাঁচজন ফুটবলার করে। টুর্নামেন্টের আয়োজক হিসেবে উপস্থিত ছিলেন ব্রাজিল তারকা নিজেই। নেইমারের সঙ্গে ছিলেন আরেক ব্রাজিল তারকা দানি আলভেস।

পিএসজি তারকা নেইমারকে টুর্নামেন্টের গ্র্যান্ডে-এ জিজ্ঞাসা করা হয়েছিল,যদি নেইমার নিজেই ফাইভ-এ-সাইড দল সাজান তবে বাকি চারজন কাকে কাকে রাখবেন।

এমন প্রশ্নের উত্তরে নেইমার জানান তার ড্রিম ফাইভ-এ-সাইড সাজানো কথা। পিএসজি তারকা তার ফাইভ-এ-সাইডে রাখবেন জাতীয় দল সতীর্থ দানি আলভেজ, থিয়াগো সিলভা, গ্যাব্রিয়েল জেসুসকে এবং বাকি একজন হলেন সাবেক বার্সা সতীর্থ লিওনেল মেসি।

নেইমারের ফাইভ-এ-সাইড সাজানো অনেকটা অবাক করার মতই। কেননা নিজের সাজানো তালিকায় তিনি জাতীয় দলের সতীর্থদেরকে রাখতেই পারেন। বর্তমানে তিনি প্যারিস ক্লাবে খেলেন সেখান থেকে এমবাপে, এডিনসন কভানিকে বেছে নিতে পারতেন। কিন্তু তিনি সেটা না করে বেছে নিলেন সাবেক সতীর্থ লিওনেল মেসিকে। নেইমারের এমন উত্তরে মেসির প্রতি তার ভালোবাসা আবারও প্রকাশ পেল।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -